আ’লীগের অধীনে সব নির্বাচনে যাবে বিএনপি

জাতীয় নির্বাচনের অংশগ্রহণ না করার ভুল শুধরে এখন থেকে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে সকল নির্বাচনে অংশগ্রহণের নীতি গত সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। সোমবার দলটির নীতিনির্ধারক একটি সূত্র নিশ্চিত করেছে, বেশ কয়েকজন বিস্তারিত..

এক মণ ধানে এক কেজি ইলিশও হয় না

কাঁটাতারে ঘেষা উত্তরের সীমান্তবর্তী জেলা লালমনিরহাট জেলায় পাচঁটি উপজেলা জুড়ে ধুম পড়ছে আমন ধান কাটা, মাড়াই আর বিক্রিয়ের মহোৎসব। কৃষাণ কৃষাণীদের মুখে হাসির বদলে দেখা দিয়েছে হতাশার ছাপ। জমিতে পোকামাকড় বিস্তারিত..

হতাশা নিয়ে চলছে ধান কাটা

ঠাকুরগাঁওয়ে শুরু হয়েছে পুরোদমে ধান কাটার মহোৎসব। ফলন ভালো হওয়ার পরও বাজারে ধানের দাম আশানারূপ না পাওয়ায় হতাশায় রয়েছেন কৃষক। এ বছর ধান প্রতি বস্তা (৭৫ কেজি ) ১২৫০-১৩০০ টাকায় বিস্তারিত..

আন্দোলনের নামে সাধারণ মানুষ হত্যা করা রাজনীতি হয় কিভাবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘দুর্ভাগ্য হলো ২০১৩ সালে নির্বাচন ঠেকাতে বিএনপি আন্দোলনের নামে শতশত মানুষকে হত্যা করেছিলো, নির্বাচনকে বন্ধ করতে চেয়েছিলো। বিএনপি নেত্রী ঘোষণা দিলেন এই সরকারকে উৎখাত না করে বিস্তারিত..

অধিক মুনাফার প্রবণতায় খুলনায় বন্ধ গলদা চিংড়ি কেনা

অসাধু চিংড়ি ডিপো মালিকদের অধিক মুনাফা লাভের প্রবণতায় খুলনার চিংড়ি রপ্তানিকারকরা গলদা চিংড়ি কেনা বন্ধ করে দিয়েছেন।গলদা চিংড়ি ধরার ভরমৌসুমে চিংড়ি কেনা বন্ধ করে দেয়ায় ক্ষতিগ্রস্ত হচ্ছে চিংড়ি চাষীরা। চলতি বিস্তারিত..

পাঠ্যসূচি বহির্ভুত কর্মকান্ড জোরদারের আহ্বান রাষ্ট্রপতির

শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়তার জন্য সংস্কৃতি ও ক্রীড়ার মতো পাঠ্যসূচি বহির্ভুত কর্মকান্ড জোরদার করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। সোমবার বঙ্গভবনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন অব রশীদের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের বিস্তারিত..

পানিরোধী নয় আইফোন ৬ এস

বিশ্ব প্রযুক্তি বাজারসহ দেশের বাজারে সদ্য আসা অ্যাপলের আইফোন ৬ এস পানিরোধক নয়! ভাবতেই চোখ কপালে উঠে। হ্যাঁ, অবাক হলেও সত্য- বার্তা সংস্থা সিএনএনের পরিচালিত এক পরীক্ষায় এমন তথ্য উঠে বিস্তারিত..

বাল্যবিবাহ সামাজিক ব্যাধি নির্মূল করা:ডেপুটি স্পিকার

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, শুধুমাত্র আইন করে একা সরকারের পক্ষে দেশের বাল্যবিবাহ রোধ করা সম্ভব নয়। এর পাশাপাশি দেশের প্রতিটি নির্বাচনি এলাকায় সংসদ বিস্তারিত..

প্রিয়াঙ্কা হচ্ছেন তমালিকা

তমালিকা কর্মকার এবার চলচ্চিত্রে ফিরছেন প্রিয়াঙ্কা হয়ে। দীর্ঘ বিরতীর পর বড়পর্দায় প্রর্তাবর্তন করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেত্রী। তমালিকা কর্মকার ‘অন্য জীবন’ চলচ্চিত্রের মাধ্যমে বড়পর্দায় আসেন। এরপর ‘মিথ্যার রাজা’, বিস্তারিত..

পৌর নির্বাচনের ভোটগ্রহণ ৩০ ডিসেম্বর

২৩৫টি পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে পারে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ বিষয়ে দু’একদিনের মধ্যেই নির্বাচনের তফসিল ঘোষণা করতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। রবিবার প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বিস্তারিত..