Statut des enseignants ….Asadul Haque

Alamgir, fils du roi de Delhi, Maulavi enseigné. Il voit l’une des jambes de l’eau de l’institutrice de son fils. Ce point de vue a été convoqué tribunal maulabhike. Maulvi বিস্তারিত..

অর্ন্তভুক্তিমূলক অর্থনীতিকে গুরুত্ব দিতে ডাচ রানির পরামর্শ

বাংলাদেশের আর্থ-সামাজিক খাত ও ডিজিটাল অর্থনীতির উন্নয়নের প্রশংসা করেছেন সফররত নেদারল্যান্ডসের রানি ম্যাক্সিমা জরিগুয়েতা সেরুতি। জাতিসংঘ মহাসচিবের ‘উন্নয়নের জন্য অন্তর্ভুক্তিমূলক অর্থনীতি’ বিষয়ক উদ্যোগের উপদেষ্টা ও বিশেষ দূত হিসেবে ঢাকায় তিনদিনের বিস্তারিত..

দিলওয়ালে’তে ফিরে আসছে সেই শাহরুখ-কাজলের জাদু

শাহরুখ এবং কাজলের ‘দিলওয়ালে’র একটি গান মুক্তি পেয়েছে। গানের ভিডিও-তে শাহরুখ-কাজলকে আইসল্যান্ডে দেখা গেছে। ‘রং দে তু মোহে গেরুয়া’ রোমান্টিক গানে দুজনকে মানিয়েছে দারুণ। এ গান সম্পর্কে শাহরুখ বলেন, ছবির বিস্তারিত..

প্রতিদিন কেন বাদাম খাবেন

কাজুবাদাম প্রায়শই কোষ্ঠকাঠিন্য, শ্বাসযন্ত্রের রোগ, কাশি, হৃদরোগ এবং ডায়াবেটিস থেকে ত্রাণের জন্য একটি সুস্থ সমাধান হিসাবে ব্যবহার করা হয়। এটি স্বাস্থ্যকর চুল, ত্বক ও দাঁতের যত্নে রক্ষণাবেক্ষণ সাহায্য করে। বাদাম বিস্তারিত..

রওশনের সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী

দুর্বৃত্তদের খুঁজে বের করতে বিরোধী দলীয় নেতার সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর প্রশ্ন উত্তর পর্বে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদের সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ সহায়তা বিস্তারিত..

বিকিনিতে হাস্যজ্জল সুজান

হৃত্বিক রোশনের সঙ্গে সুজানের ছাড়াছাড়ি হয়ে গেছে সেই কবেই। নির্ভার একাকী জীবনে সুখেই আছেন সুজান। আর তার প্রমাণ দিয়ে যাচ্ছেন তিনি নিজেই। এবার গোয়ার বিচে বিকিনিতে মেলে ধরলেন নিজেকে। বান্ধবী বিস্তারিত..

অপূর্ণতা পূরণের লক্ষ্য মুশফিকের

সিলেট রয়্যালস থেকে সিলেট সুপার স্টারস। নাম বদলে গেলেও দলের হাল থাকছে সেই মুশফিকুর রহিমের হাতে। বিপিএলের দ্বিতীয় আসরে চমৎকার পারফরমেন্স করে দলকে সেমিফাইনালে তুলেছিলেন কিন্তু শেষ পর্যন্ত ফাইনালে তুলতে বিস্তারিত..

উত্তর কোরিয়া যাচ্ছেন না বান কি মুন

জাতিসংঘ মহাসচিব বান কি মুনের আগামী কয়েকদিনের মধ্যে উত্তর কোরিয়া সফরে যাচ্ছেন না। মঙ্গলবার জাতিসংঘের এক বিবৃতিতে বলা হয়েছে, মহাসচিব আগামী সপ্তাহে উত্তর কোরিয়া সফরে যাচ্ছেন না। বিবৃতিতে বলা হয়েছে, বিস্তারিত..

শিক্ষকের মর্যাদা

বাদশাহ আলমগীর-এর পুত্রকে পড়াতেন দিল্লীর এক মৌলভী। একদিন বাদশাহ দেখেন শিক্ষকের পায়ে পানি ঢেলে দিচ্ছে তার পুত্র। এই দৃশ্য দেখে মৌলভীকে দরবারে ডেকে পাঠালেন। মৌলভী তো ভয়ে অস্থির। কিন্তু তাকে বিস্তারিত..

রাষ্ট্রায়ত্ত চার ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ

রাষ্ট্রায়ত্ত চার ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ দিয়েছে বাংলাদেশ ব্যাংক। বুধবার কেন্দ্রীয় ব্যাংক এক আদেশে এই পর্যবেক্ষক নিয়োগ দিয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র এএফএম আসাদুজ্জামান। তিনি বলেন, নির্বাহী পরিচালক নওশাদ বিস্তারিত..