বিশ্বের সবচেয়ে পুরোনো শিক্ষামন্ত্রী নাহিদ

নিজেকে বিশ্বের সবচেয়ে পুরোনো শিক্ষামন্ত্রী বলে দাবি করেছেন নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেছেন, আমি দীর্ঘ সাত বছর ধরে শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বে আছি। আমার চেয়ে পুরোনো শিক্ষামন্ত্রী এখন আর বিশ্বে নেই। বিস্তারিত..

যৌন মিলনে বেশি ক্যালোরি যায় পুরুষের

যৌন মিলনে নারীদের তুলনায় পুরষদের বেশি ক্যালোরি খরচ হয় বলে মত দিয়েছেন স্বাস্থ্য বিজ্ঞানীরা। সম্প্রতি একটি জার্নালে প্রকাশিত গবেষণার ফল থেকে এমন তথ্য পাওয়া গেছে। গবেষণার হিসাব বলছে, মিলনের সময় বিস্তারিত..

বিয়ে করছেন হ্যাপী!

ক্রিকেটার রুবেল হোসেনের সঙ্গে প্রেম প্রেম খেলা। প্রেমে ভাঙন। থানায় যৌন হেনস্থার মামলা। কোট-কাচারী। শেষমেষ মামলা তুলে নিয়ে তবলীগ জামাতের বেশ ধারণ। কতকিছুই না করেছেন আলোচিত মডেল ও অভিনেত্রী নাজনিন বিস্তারিত..

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় নায়িকাকে…….

দুই প্রযোজক আকাশ, রনি ও পরিচালক এম কে জামানের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সিনেমা থেকে বাদ দেয়া হয়েছে আইটেম গার্ল খ্যাত অভিনেত্রী সাদিয়া আফরিনকে। ‘বিষাক্ত ইয়াবা’ নামের সিনেমার দুই প্রযোজক বিস্তারিত..

Prem Ratan Dhan Payo faces Censor Boards ire

Filmmaker Sooraj Barjatya, who is known to be possibly the cleanest filmmaker in the Hindi Film Industry, has suffered a setback of sorts as he awaits the release of his বিস্তারিত..

তারামনের সংসার

ভিনগ্রহ থেকে আগত কোন এলিয়ান ভুলক্রমে এই মনুষ্য জগতে এসে পড়ে যেমন তাজ্জব বনে যায় মোসাম্মৎ করিমুননেসা ওরফে তারামন বেগমের অবস্থাটাও হয়েছে অনেকটা সেরকমের। যদিও এলিয়ান বলতে কেমন এলিট এলিট বিস্তারিত..

ক্রিকেট দলকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

জিম্বাবুয়ের বিপক্ষে প্রাণ আপ সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করায় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে পৃথক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি বিস্তারিত..

সংকট ঘনিয়ে আসছে : আ স ম আবদুর রব

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, দেশে সংকট ঘনিয়ে আসছে। কথিত দুই বড় দলই সংকটের শ্রষ্ঠা। তাদের পক্ষে জাতিকে এ সংকট থেকে মুক্ত করা সম্ভব বিস্তারিত..

স্থানীয় নির্বাচনে অংশগ্রহণে কোনো দলকে জোর করবে না ইসি

প্রত্যেক দলই নির্বাচন কমিশনে (ইসি) নিবন্ধন করেছে নির্বাচনে অংশ নেওয়ার জন্য। তাই দলীয়ভাবে স্থানীয় নির্বাচনে (পৌরসভা) অংশ নিতে কোনো দলকেই জোর করা হবে না। সোমবার (০৯ নভেম্বর) ইসি সচিবালয়ে নিজ বিস্তারিত..

রাজস্ব ঘাটতিতে অর্থমন্ত্রীর ক্ষোভ অসন্তোষ

চলতি অর্থবছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) রাজস্ব আদায়ে ব্যাপক ঘাটতিতে ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেছেন, রাজস্ব আদায়ের হার নিয়ে আমি আনহ্যাপি। এটা ব্যাড সিগন্যাল। বিস্তারিত..