এ কী করলেন জয়া

অভিনেত্রী জয়া আহসানকে কে না চেনে? ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায় তার সরব উপস্থিতি। নিজের অভিনয় প্রতিভায় সব শ্রেণির দর্শকের জনপ্রিয়তা পেয়েছেন। এপার বাংলা, ওপার বাংলা দু’জায়গাতেই তার বিস্তারিত..

যুগ্ম সচিবের কক্ষ ভাঙচুর করলেন উপমন্ত্রী জয়

জাতীয় যুব দিবসের অনুষ্ঠানে ব্যানারে নাম না থাকায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মো. মাসুক মিয়ার কক্ষে ভাঙচুর করেছেন একই মন্ত্রণালয়ের উপ মন্ত্রী আরিফ খান জয়। আজ বেলা ১২টার বিস্তারিত..

প্রাথমিক শিক্ষকদের স্বতন্ত্র বেতন স্কেল হবে না : অর্থমন্ত্রী

প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জন্য স্বতন্ত্র বেতল স্কেল হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি রোববার সাংবাদিকদের একথা বিস্তারিত..

পূজায় যা করলে মুসলমান থাকে না : আল্লামা শফী

‘ধর্ম যার যার, উৎসব সবার’ এমন উক্তির বিরোধিতা করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী। তিনি বলেছেন, ভিন্ন ধর্মালম্বীদের প্রার্থনা বা ধর্মীয় অনুষ্ঠানে মুসলমানের শরীক হওয়াকে সমর্থন ও উৎসাহিত করে বিস্তারিত..

কানাডার মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশী শহিদুল

কানাডার সম্মানজনক ‘প্রেস অ্যান্ড মিডিয়া কাউন্সিল অ্যাওয়ার্ড- ২০১৫’ পেয়েছেন বাংলাদেশী অভিবাসী শহিদুল ইসলাম বিস্তারিত..

দশ প্রেমেও স্বস্তি নেই বিশ্বসুন্দরী সুস্মিতার

একটি দুটি নয়। দশবার গভীর প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। প্রত্যেকটিতেই ব্যর্থ। লম্বা প্রেমের এ লিস্টটা সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেনের। গুজব রটেছে, গত দু’বছরের প্রেমিক ঋতিক ভাসিনের সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ ঘটেছে তার। বিস্তারিত..

জঙ্গিবাদের মূল হোতা কি সামরিক শাসক জিয়া-এরশাদ

একজন পশ্চিমা বিশ্ববিদ্যালয়ের বিশেষজ্ঞ অ্যাকাডেমিক দাবিকারী- মিথ্যা প্রপাগান্ডা করা কি তার পক্ষে সাজে, না এটা তার কাজ? কিন্তু তাই ঘটেছে। এখানে লেখার প্রসঙ্গ ও উদ্দেশ্য- বাংলাদেশে নিশ্চিতভাবে আইএস এসে গেছে বিস্তারিত..

নরসিংদীর মেয়র লোকমান হত্যার চার বছর তদন্ত নিয়ে ইঁদুর বিড়াল খেলা

নরসিংদীর পৌর মেয়র লোকমান হোসেন হত্যার বিচার আদৌ কি হবে? হত্যাকাণ্ডের চার বছর পর এই একটি প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নরসিংদীবাসীর মনে। যত দিন যাচ্ছে, তত হতাশ হয়ে পড়ছে তারা। ইতিমধ্যে বিস্তারিত..

সরকার এই হত্যার দায় এড়াতে পারে না : হাফিজ উদ্দিন

জাগৃতি প্রকাশক ফয়সাল আরেফিন দীপন হত্যাকাণ্ডের নিন্দা জানিয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমদ বলেছেন, সরকার এই হত্যার দায় এড়াতে পারে না। দেশে বিচারহীনতার সংস্কৃতি চলছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্ত্রাসীদের বিস্তারিত..

নাম বদলে ঢালিউডে তারকা খ্যাতি

‘নামের বড়াই করো নাকো নাম দিয়ে কি হয়, নামের মাঝে পাবে না তো আসল পরিচয়’- হ্যাঁ এই গানের চরণের মতো চলচ্চিত্র দুনিয়ার মানুষের আসল নাম হারিয়ে যায়। তাই পাওয়া যায় বিস্তারিত..