র‌্যাঙ্কিংয়ের তিন ফরম্যাটেই শীর্ষে অনড় সাকিব

আইসিসি টেস্ট ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে শীর্ষস্থানে এসেছে পরিবর্তন। গতকাল ঘোষিত র‌্যাঙ্কিংয়ে স্টিভেন স্মিথকে হটিয়ে ফের শীর্ষস্থান দখল করেছেন ইংলিশ ব্যাটসম্যান জো রুট। পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ও দ্বিতীয় টেস্টে দারুণ নৈপুণ্যের বিস্তারিত..

ফের কনডমের বিজ্ঞাপনে সানি

সানি মানেই যেন এখন বিতর্ক। তাইতো বিতর্ক থেকে সানি বের হতেই পারছেন না। বিতর্কের মাঝেই যেন আবার নতুন করে বিতর্কের জন্ম দিলেন পর্ন তারকা সানি লিওন। কদিন আগেই কনডমের বিজ্ঞাপন বিস্তারিত..

ঘরে বসেই সিমকার্ড পুনঃনিবন্ধন করা যাবে

ঘরে বসেই সিমকার্ড পুনঃনিবন্ধন করা যাবে। তারা ম্যাসেজ কাজটি করতে পারবেন। এ বিষয়ে গ্রাহককে নির্দেশনা দিয়েছে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ। মঙ্গলবার টেলিযোগাযোগ বিভাগের জনসংযোগ কর্মকর্তা এনায়েত হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিস্তারিত..

দু’একদিনের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য জানানো হবে

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘দুই বিদেশি হত্যাকাণ্ডে শুধু কথিত বড় ভাই নয়, একটি রাজনৈতিক দলের নেতারাও জড়িত রয়েছেন। দু’এক দিনের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য বিস্তারিত জানানো হবে।’ মঙ্গলবার সচিবালয়ে নিজ বিস্তারিত..

২০১৬ হবে পর্যটন বর্ষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পর্যটন শিল্পকে আরও গতিশীল করতে সরকার ২০১৬ সাল পর্যটন বর্ষ হিসেবে উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে। তিনি আজ সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দুই দিনব্যাপী আন্তর্জাতিক বৌদ্ধ ঐতিহ্য বিস্তারিত..

‘ভুয়া’ বিরোধী দল সরকারের জন্য বোঝা : বিএনপি

দশম জাতীয় সংসদে একটি ‘ভুয়া’ বিরোধী দল সৃষ্টি করা হয়েছে। এটি সংসদীয় রাজনীতিতে একটি বাজে নজির হয়ে থাকবে। মঙ্গলবার বিকেলে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন বিস্তারিত..

সেই ভুয়া দুই মুক্তিযোদ্ধার সনদ বাতিল

সুনামগঞ্জের সেই ভুয়া দুই মুক্তিযোদ্ধার সাময়িক সনদ বাতিল করা হয়েছে। এদের একজনের দুই সন্তান মুক্তিযোদ্ধা কোটায় সরকারি চাকরিও নিয়েছেন। সনদ বাতিল করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কয়েক দিন আগে আদেশ জারি বিস্তারিত..