সংসদ সদস্য লিটন গ্রেপ্তার

শিশু শাহাদাত হোসেন সৌরভকে গুলি করে আহত করার ঘটনায় অভিযুক্ত সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন গ্রেপ্তার হয়েছেন। বুধবার রাত ১০টায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল রাজধানীর উত্তরা থেকে তাকে বিস্তারিত..

দলাদলি ছড়াবে তৃণমূলে বিপদে পড়বে জামায়াত, উৎসাহ হারাবেন স্বতন্ত্ররা

ইউনিয়ন পরিষদসহ স্থানীয় সরকারের সব নির্বাচন দলীয়ভাবে হলে তৃণমূল পর্যায়ে তার সুদূরপ্রসারী প্রভাব পড়বে। দলীয় পরিচয়ে চিহ্নিত হওয়ার ভয়ে স্থানীয় সুশীল ব্যক্তিরা নির্বাচন থেকে দূরে থাকবেন। ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিরোধী বিস্তারিত..

সুরমায় ঐতিহ্যবাহী নৌকাবাইচ

মুখে গান হাতে ঘণ্টা, তালে তালে মাঝি মাল্লার নাও বেয়ে চলা, ‘হৈয়া বলো নাইয়া ভাই, উড়াল পঙ্খী বাইয়া যাই’। সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সুরমা নদীতে হয়ে গেল গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা। বিস্তারিত..

শোলাকিয়ায় সবচেয়ে বড় ঈদের জামাত হয়।

কিশোরগঞ্জ, ১৮ জুলাই- কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদগাহ মাঠে শনিবার দেশের সবচেয়ে বড় ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় অনুষ্ঠিত এ জামাতে ইমামতি করেন ঈদগাহ মাঠের খতিব মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ। নামাজ বিস্তারিত..

অনলাইন গণমাধ্যম সম্পাদকদের সংগঠন ‘অনেব’র আহ্বায়ক মোস্তফা জব্বার

অনলাইন গণমাধ্যম সম্পাদকদের সংগঠন ‘অনলাইন নিউজপেপার এডিটর’স এসোসিয়েশন অব বাংলাদেশ(অনেব)-এর আহ্বায়ক মনোনীত হয়েছেন বিশিষ্ট তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ ও সংবাদ সংস্থা আবাস-এর প্রতিষ্ঠাতা মোস্তফা জব্বার। রোববার সন্ধ্যায় রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে সংগঠনের বিস্তারিত..

বাধ্য হয়েই ছিনতাইয়ে নেমে পড়েন পুলিশের স্ত্রী

ভারতের মুম্বাইয়ের পুলিশ এক ‍নারী ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। সোমবার ওয়াদালার বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। কিন্তু কেন? পুলিশের এক কর্মকর্তা জানান, ৪০ বছর বয়সী উষা কাটকার ৫৮ বছর বয়সী বিস্তারিত..

সম্পর্ক ভাঙতে পারে স্মার্টফোন

প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন অথচ মুখ গুজে আছেন স্মার্টফোনে! সাবধান এর কারণে সম্পর্কে নেমে আসতে পারে অশান্তি। কারণ গবেষকরা বলছেন, স্মার্টফোনের ব্যবহার প্রেমের সম্পর্ক নষ্ট করতে পারে, বাড়িয়ে দিতে বিস্তারিত..

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় ক্ষুব্ধ পররাষ্ট্র প্রতিমন্ত্রী

গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় চটেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে নিজ গ্রামের বাড়িতে দীর্ঘদিন থেকে গ্রামীণফোনের নেটওয়ার্ক সমস্যায় ভূগছেন তিনি। গত দুই বছর আগে নিজ এলাকার গ্রামীণফোনের নেটওয়ার্ক বিস্তারিত..

৬ লাখ ৭০ হাজার ইয়াবাসহ আটক ২

চট্টগ্রাম বন্দরের বহিনোঙ্গরে একটি নৌকা থেকে আনুমানিক ৬ লাখ ৭০ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। বুধবার ভোর থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদের আটক করা হয়। মাদক বিস্তারিত..

সাকা-মুজাহিদের রিভিউ আবেদন

ফাঁসির দণ্ডপ্রাপ্ত শীর্ষ দুই যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরী ও আলী আহসান মুহম্মদ মুজাহিদ চূড়ান্ত রায়ের পুনর্বিবেচনা (রিভিউ) চেয়ে আবেদন করেছেন। বুধবার সুপ্রিম কোর্টের সংশ্লিষ্ট শাখায় পৃথক এই দুই আবেদন বিস্তারিত..