সুন্দর ত্বকের জন্য নিমের জুড়ি নেই

আয়ুর্বেদিক উপাদান হিসেবে নিম প্রাচীনকাল থেকেই জনপ্রিয়। বাত, ম্যালেরিয়াসহ দাঁত, চোখের চিকিৎসায় ‌উপকারী নিম। সুন্দর ত্বকের জন্য পরীক্ষিত নিমের পাতা। নিমের মধ্যে রয়েছে নিমবিন, নিম্বিনেন, নিমবোলাইড, নিমান্দিয়েলসহ কিছু বিশেষ মিশ্র বিস্তারিত..

নরসিংদীতে উত্তাল মেঘনায় আনন্দের নৌকা বাইচ

উৎসব-মুখর পরিবেশে নরসিংদীর মেঘনা নদীতে অনুষ্ঠিত হয়েছে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা। শনিবার বিকেলে নরসিংদী শেরেবাংলা ক্লাব নাহার জুট ট্রেডিংয়ের সহযোগিতায় আয়োজন করা হয় নৌকা বাইচের। ঐতিহ্যবাহী নৌকা বাইচের আয়োজন বিস্তারিত..

মুরগির পায়ুপথে মিলল দেড় হাজার পিস ইয়াবা

চট্টগ্রামের চন্দনাইশে পাঁচটি জীবিত মুরগির পায়ুপথ থেকে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই নারীকে আটক করা হয়। শনিবার ভোর রাতে অভিযান চালিয়ে অভিনব কায়দায় রাখা এসব বিস্তারিত..

কবর জিয়ারতের পর ‘কৃষ্ণপক্ষ’র শুটিং শুরু

প্রথমবার সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। এতে জুটি হয়ে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ রিয়াজ ও মাহিয়া মাহি। এ ছাড়া একটি বিশেষ চরিত্রে বিস্তারিত..

আগামী সপ্তাহে দেশে ফিরবেন খালেদা জিয়া

লন্ডনে সফররত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিয়মিত চিকিৎসা চলছে। বৃহস্পতিবার লন্ডনের একটি হাসপাতালে তার বাম চোখে অপারেশন করা হয়েছে। চোখ অপারেশনের সময় বড় ছেলে তারেক রহমান, পুত্রবধূ ডা. জোবায়দা রহমানসহ বিস্তারিত..

আবারও কাঁচামরিচে ঝাল

আবারও ঝাল বেড়েছে কাঁচামরিচে। দুদিন আগে বাজারভেদে যে কাঁচামরিচের কেজি বিক্রি হয়েছে ১২০ থেকে ১৫০ টাকা, গতকাল তা ১৫০ টাকা ছাড়িয়েছে। কোথাও কোথাও ২০০ টাকা কেজি বিক্রি হতে দেখা গেছে। বিস্তারিত..

দি আমেরিকান ড্রিম’ নিয়ে পপি

বড় পর্দায় কাজের ধারাবাহিকতায় আবারো নিয়মিত হয়ে উঠছেন চিত্রনায়িকা পপি। কিছুদিন আগে তিনি ‘সোনাবন্ধু’ চলচ্চিত্রের কাজ শুরু করেছেন। আরো নতুন বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করবেন তিনি। এর মধ্যে খুব শিগগিরই বিস্তারিত..

“আপনাদের ভাবনা” জনগণের পে-স্কেল কোথায়?অধ্যক্ষ আসাদুল হক

আমাদের দেশকে বলা হয় গণতান্ত্রিক দেশ। ১৯৭১ সালে পাকিস্তানিদের হাত থেকে অনেক প্রাণের বিনিময়ে এ দেশটি স্বাধীন করা হয়েছিল গণতন্ত্র প্রতিষ্ঠা করার জন্য। আর গণতন্ত্রের মূল পুঁজি হিসেবে ধরা হয়ে বিস্তারিত..

আব্বা কোইচে এমপির নামে কেস করবে, তার শাস্তি হোবে

মদ্যপ অবস্থায় গাইবান্ধার সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন গুলি করে শুক্রবার ভোরে শাহাদাত হোসেন সৌরভকে (৯) গুরুতর আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় সৌরভকে প্রথমে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর বিস্তারিত..

প্রাথমিকে প্রধান শিক্ষক নিয়োগ দেবে পিএসসি প্রায় ২০ হাজার শূন্যপদ পূরণের উদ্যোগ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষকের শূন্য পদে প্রায় সাত বছর পর নিয়োগপ্রক্রিয়া শুরু হচ্ছে। প্রধান শিক্ষকের পদ দ্বিতীয় শ্রেণিতে উন্নীত হওয়ার পর প্রথমবারের মতো এই পদে নিয়োগ দিতে যাচ্ছে সরকার। বিস্তারিত..