অষ্টগ্রামে নৌকাডুবিতে নিখোঁজ তিন যাত্রীর লাশ উদ্ধার

কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিন যাত্রীর লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। বুধবার ভোরে দুর্ঘটনাস্থল উপজেলার কলমা ইউনিয়নের কাকুরিয়া এলাকার তিন কিলোমিটার ভাটিতে কেওরাকান্দা গ্রামের পাশে নদীতে ভাসমান অবস্থায় বিস্তারিত..

পদত্যাগ করবেন কিনা, তা সিরীয় জনগণই নির্ধারণ করবে: আসাদ

সিরিয়ার প্রেসিডেন্ট বাশার আল-আসাদ রাশিয়ার গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বলেছেন, শুধু সিরীয় জনগণ চাইলেই, তিনি পদত্যাগ করবেন। পশ্চিমা বিশ্বের চাপে তিনি পদত্যাগ করবেন না। এ খবর দিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। বিস্তারিত..

পোল্ট্রি নেতারা প্রধানমন্ত্রীর সহায়তা চাইলেন

ডিম ও মুরগির দাম সহনীয় রাখতে আমদানি শুল্ক, আয়কর ও এআইটি প্রত্যাহারের দাবি ও প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন বাংলাদেশ পোল্ট্রি শিল্প সমন্বয় কমিটির (বিপিআইসিসি) নেতারা। বুধবার পোল্ট্রি শিল্প সংশ্লিষ্ট সাত অ্যাসোসিয়েশনের বিস্তারিত..

পিপিপি ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বিলে রাষ্ট্রপতির সম্মতি জ্ঞাপন

বাংলাদেশ সরকারি-বেসরকারি অংশীদারত্ব বিল ২০১৫ (পিপিপি) ও পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র বিল ২০১৫-তে সম্মতি জ্ঞাপন করেছেন রাষ্ট্রপতি মোঃ আব্দুল হামিদ। বিভিন্ন অবকাঠামো ও উন্নয়নের জন্য সরকারি, বেসরকারি অংশীদারত্বের মাধ্যমে বিনিয়োগ নিশ্চিত করতে বিস্তারিত..

শ্রম আইনের বিধিমালা গেজেট জারি

শ্রম আইনের বিধিমালা চূড়ান্ত করেছে সরকার। বছরে দুটি উৎসব ভাতার বিধান রেখে এই আইনের বিধিমালা চূড়ান্ত করা হয়েছে। তবে ভাতার পরিমাণ মূল মজুরির বেশি হবে না। বুধবার বিধিমালার গেজেট জারি বিস্তারিত..

নিজে গাড়ি চালিয়ে মাকে নিয়ে গেলেন তারেক

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া লন্ডনে পৌঁছেছেন। স্থানীয় সময় বুধবার সকাল সাতটা ১৪ মিনিটে লন্ডনের হিথ্রো বিমানবন্দরে তিনি পৌঁছান। এরপর মাকে পাশে বসিয়ে নিজেই গাড়ির চালকের আসনে বসেন। এর আগে বিস্তারিত..

নেকাব পড়ায় ৪ ছাত্রীকে ক্লাস থেকে বের করে দিলেন জাবি শিক্ষিকা

নেকাব পরার অপরাধে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চার ছাত্রীকে ক্লাস থেকে বের করে দিয়েছে প্রাণিবিদ্যা বিভাগের এক শিক্ষিকা। মঙ্গলবার প্রাণিবিদ্যা বিভাগে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর বুধবার ওই বিভাগের শিক্ষার্থীরা বিভাগীয় বিস্তারিত..

আ. লীগ ক্ষমতায় আসলে সংখ্যালঘু নির্যাতন শুরু হয়

বুধবার সুপ্রিম কোর্টের শহীদ শফিউর রহমান মিলনায়তনে বিএনপির মানবাধিকার সেল আয়োজিত মাইনরিটি টর্চার বাই আওয়ামী লীগ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন আওয়ামী লীগ সরকারের সময় সংখ্যালঘু নির্যাতনের বিস্তারিত..

কয়েন অচলের গুজব

যশোরে কয়েন অচলের গুজব ছড়িয়ে পড়েছে। এক ও দুই টাকার ধাতব কয়েন নিচ্ছেন না দোকানিরা। ব্যাংকের স্থানীয় শাখাগুলোতেও কয়েন গ্রহণে অনিহা দেখা গেছে। এ অবস্থায় বিপাকে পড়েছেন ব্যবসায়ী থেকে শুরু বিস্তারিত..

দীপিকার জন্য সারা জীবন অপেক্ষা করতে চান যিনি

বর্তমানে বলিউডের নাম্বার ওয়ান নায়িকা দীপিকা পাড়ুকোনের জীবনটা যেন ‘রণবীর’ নামক একটি শব্দের মাঝেই আটকে আছে! প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের সাথে সম্পর্কের ছাড়াছাড়ি হওয়ার পরেও ইমতিয়াজ আলির ‘তামাশা’ সিনেমায় দু’জনেই বিস্তারিত..