পাকুন্দিয়ায় নরসুন্দা নদ ব্রিজের অভাবে দুর্ভোগে পাঁচ গ্রামের মানুষ

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার নরসুন্দা নদের উপর ব্রিজ না থাকায় পাঁচটি গ্রামের পনের হাজার মানুষ বছরের পর বছর ধরে দুর্ভোগ পোহাচ্ছেন। এলাকাবাসী একটি পাকা ব্রিজের জন্য বিভিন্ন মহলে আবেদন করলেও আজ বিস্তারিত..

রাজনৈতিক সংকট নিরসনে নির্বাচন পদ্ধতি পরিবর্তনের বিকল্প নেই

বিরোধীদলকে কাবু করে আওয়ামী লীগ যে ক্ষতিগ্রস্ত হচ্ছে তা ধীরে হলেও অনেকে উপলব্ধি করতে শুরু করেছেন। ৫ জানুয়ারির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবার পর জনগণ বা ভোটারদের প্রতি যে দায়বদ্ধতা বিস্তারিত..

লাইসেন্সবিহীন ওষুধের দোকান বন্ধে শিগগির অভিযান

লাইসেন্সবিহীন ওষুধের দোকান বন্ধে দেশব্যাপী শিগগিরই অভিযান শুরু হচ্ছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে রাজধানী ঢাকা থেকে প্রথমে এ অভিযান শুরু হবে। বৃহস্পতিবার বিকালে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ‘ভেজাল বিস্তারিত..

শুক্রবারের ফজিলত ও আমল

শুক্রবার মুসলিম উম্মাহর সাপ্তাহিক উৎসবের দিন। এই দিনকে ‘ইয়াওমুল জুমা’ বলা হয়। আল্লাহ তায়ালা নভোমণ্ডল, ভূমণ্ডল ও গোটা জগৎকে ছয় দিনে সৃষ্টি করেছেন। এই ছয় দিনের শেষ দিন ছিল জুমার বিস্তারিত..

দূর দ্বীপবাসিনী শিল্পা শেঠি

অনেক দিন হল সিনেমায় নেই ‘বাজিগর’ তারকা শিল্পা শেঠি। স্বামী-সন্তান, আইপিএল ক্লাব ও ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটছে তার। তাই সিনেমা নিয়ে কোনো খবরের শিরোনাম হন না আর। বরং বিলাসী বিস্তারিত..

বেসিক কেলেঙ্কারিতে বাচ্চু বাদে ৫৪ মামলা অনুমোদন

দীর্ঘ অনুসন্ধান শেষে অবশেষে বেসিক ব্যাংকের ঋণ কেলেঙ্কারির ঘটনায় ৫৪ মামলার অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে মামলায় আসামি হিসেবে নাম নেই ব্যাংকের সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল হাই ওরফে বিস্তারিত..

শিক্ষকদের নিয়ে করা মন্তব্যে অর্থমন্ত্রীর দুঃখ প্রকাশ

বিশ্ববিদ্যালয় শিক্ষকদের আন্দোলন নিয়ে করা মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, ‌’আমি আমার বক্তব্যে জন্য খুবই দুঃখিত।’ একই সঙ্গে বিস্ময় প্রকাশ করে অর্থমন্ত্রী বলেছেন, বিস্তারিত..

বিএনপি-আওয়ামী লীগ এখনো ভয় পায় আমাকে : এরশাদ

বিএনপির আন্দোলন ব্যর্থ হয়ে কফিনে ঢুকে গেছে বলে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার দুপুর নগরীর একটি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে তিনি বিস্তারিত..

খালেদা জিয়া-তারেককে বাদ দিয়ে হলেও নির্বাচন দিন : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়া-তারেক রহমানসহ বিএনপির সিনিয়র নেতাদের নির্বাচনে অযোগ্য ঘোষণা করে হলেও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। আজ বৃহস্পতিবার রাতে জাতীয় প্রেস ক্লাব বিস্তারিত..

অর্থমন্ত্রীর বক্তব্য, শিক্ষক আন্দোলন ও প্রাসঙ্গিক ভাবনা অধ্যক্ষ আসাদুল হক

গেল সোমবার মন্ত্রিসভার বৈঠকে অষ্টম জাতীয় বেতন স্কেল অনুমোদন দেয়া হয়েছে। এতে গ্রেড ভেদে সরকারি কর্মকর্তা–কর্মচারীদের মূল বেতন ৯১ থেকে ১০১ শতাংশ বেড়েছে। কিন্তু বেতনভাতা দ্বিগুণ বাড়িয়েও কোনো পক্ষকে সন্তুষ্ট বিস্তারিত..