ফের বিয়ের পিঁড়িতে বসছেন ম্যারাডোনা

৫৪ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে বসছেন আর্জেন্টাইান ফুটবল কিংবদন্তী দিয়েগো ম্যরাডোনা।আসছে ১৩ ডিসেম্বর মহাধুমধামে হবে বিয়ের অনুষ্ঠানটি।যেখানে উপস্থিত থাকবেন পোপ ফ্রান্সিস। ম্যারাডোনা খুব করে চাইছেন, তাদের বিয়েটা পোপ নিজেই বিস্তারিত..

এশিয়া কাপে অংশ নিচ্ছে যে কয়টি দল

২০১২ সালের পর ২০১৪ সালের এশিয়া কাপও আয়োজিত হয় বাংলাদেশে। সম্ভাবনা রয়েছেন ২০১৬ এশিয়া কাপও বাংলাদেশে হওয়ার। ভারত যদি অপরাগতা প্রকাশ করে, তাহলে বাংলাদেশেই টানা তৃতীয়বারের মতো বসবে এশিয়া কাপের বিস্তারিত..

মা ইন্দ্রাণীকে ডাইনি ভাবত মেয়ে শিনা

শিনা বোরা হত্যারহস্য উন্মোচনে তিন স্বামীর সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়েছে মূল অভিযুক্ত সাবেক দোর্দণ্ড প্রতাপশালী চ্যানেল কর্ত্রী ইন্দ্রাণী মুখার্জিকে। বর্তমান স্বামী পিটার মুখার্জি ও দ্বিতীয় স্বামী সঞ্জীব খানাকে বিস্তারিত..

সাকার ছোট ছেলে হুম্মাম কারাগারে

রাজধানীর গুলশানে মারামারি অভিযোগে দায়ের করা মামলায় ধানমন্ডি থেকে গ্রেফতারকৃত যুদ্ধাপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি সালাউদ্দিন কাদের চৌধুরীর (সাকা চৌধুরী) ছোট ছেলে হুম্মাম কাদের চৌধুরীকে কারাগারের পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বিস্তারিত..

কনের বয়স ৬২, বরের ৯

দক্ষিণ আফ্রিকার একটি বিয়েকে কেন্দ্র করে বেশ আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে। ৯ বছরের বালকের সঙ্গে ৬২ বছরের নারীর বিয়ের ঘটনাটি গত বছরের হলেও গত সপ্তাহে খবরটি প্রকাশ করেছে ডেইলি মিরর। আর বিস্তারিত..

বাংলাদেশে গরু না পাঠালে ভারতের ক্ষতি বছরে ৩১ হাজার কোটি রুপি

গরু নিয়ে সিদ্ধান্ত ভারত-বাংলাদেশ সম্পর্কের ক্ষতি করছে? ঠিক এই প্রশ্নটিই উত্থাপন করেছে ভারতের একটি সংবাদমাধ্যম৷ আর বাংলাদেশের একটি সংবাদমাধ্যম বলছে ভারতের সিদ্ধান্তে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে দুই দেশই৷ সিদ্ধান্তটি হচ্ছে গত বিস্তারিত..

লতিফ সিদ্দিকীর আসনে প্রার্থী হচ্ছেন কাদের সিদ্দিকী

আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত ও মন্ত্রিত্ব হারানো আব্দুল লতিফ সিদ্দিকীর পদত্যাগের এবার টাঙ্গাইল-৪ আসনে উপনির্বাচনের হাওয়া বইতে শুরু হয়েছে। এতে সবচেয়ে আলোচনায় রয়েছেন তার আপন ছোট ভাই বঙ্গবীর কাদের সিদ্দিকী। বিস্তারিত..

৫১ সদস্যের ওজাব কেন্দ্রীয় কমিটি ঘোষনা

আজ ৫ সেপ্টেম্বর ২০১৫ তারিখ অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ঙঔঅই) এর অস্থায়ী কার্যালয়ে এক সাধারন সভার মাধ্যমে পুনরায় বিশিষ্ট সাংবাদিক জাতীয় প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি ও আইপোর্টবিডি.কম উপদেষ্টা সম্পাদক বিস্তারিত..

সাকাপুত্র হুম্মাম গ্রেফতার

বিএনপি নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর ছেলে হুম্মাম কাদের চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে ধানমণ্ডি এলাকার ১০/এ নিজ বাসা হুম্মামকে গ্রেফতার করে ধানমন্ডি থানা পুলিশ। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে বিস্তারিত..

২০১৭ সালের মধ্যে ঘরে ঘরে দ্রুতগতির ইন্টারনেট

২০১৭ সালের মধ্যে ঘরে ঘরে দ্রুতগতির ইন্টারনেট পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেলে গণভবন থেকে উপজেলা ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ- ২০১৫ এর উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্য রাখেন বিস্তারিত..