,

সব কেড়ে নিল এই সর্বনাশা নদী

” সব কেড়ে নিল এই নদী, আমারে কেন বাকি রাখছিস আমারেও নিয়ে যা” এমনি একটি কথা বলে কেঁদে উঠলেন লক্ষীপুরের মেঘনা পাড়ের বাসিন্দা তারিকুল। অবাক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন তারিকুল সর্বনাশা বিস্তারিত..

সাধারনের জন্য কাঁচা মরিচ নয়

কেজি ৩০০ টাকা এর জন্য ১০ টাকার চাইলে বলা হয় এই দামে কাঁচা মরিচ বিক্রি হয়না । এমনি দৃশ্য দেখা গেল পাবনার চাটমোহরে কাঁচা বাজারে । শুধু পাবনাতে নয় সারাদেশেই বিস্তারিত..

চিরির বন্দর থেকে হারিয়ে যাচ্ছে জাতীয় ফুল শাপলা

বাংলাদেশের জাতীয় ফুল শাপলা আর খুঁজে পাওয়া যাচ্ছে না। বর্ষা মৌসুমে এ দেশের আনাচে-কানাচে পড়ে থাকা জলাশয়, পুকুর-ডোবা, নদী-নালা ও খালবিল এক সময় শাপলা ভরে যেতে। গ্রামের চারিদিকে তাকালে শুধু বিস্তারিত..

স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করুন

স্বাস্থ্য মন্ত্রণালয়ে যন্ত্রপাতি ক্রয়সহ বিভিন্ন দুর্নীতি নিয়ে শ্বেতপত্র প্রকাশ করে মন্ত্রীর কাছে ৩০০ বিধিতে বিবৃতি দাবি করলেন জাসদের কার্যকরী সভাপতি মঈনউদ্দিন খান বাদল। দশম সংসদের সপ্তম অধিবেশন বৃহস্পতিবার মাগরিবের নামাজের বিস্তারিত..

বৃষ্টিতে কাছেই রাখুন ছাতা

প্রখর রোদে চামড়া পুড়ে গেলেও ছাতা ব্যবহারে উদাসীন অনেকেই। তবে ব্যস্ত জীবনে হঠাৎ বৃষ্টিতে উদাস হওয়ার সুযোগ কোথায়! তাই বৃষ্টির দিন এলেই পুরানো ছাতার কথা মনে পড়ে। বর্তমানে তিন ধরনের বিস্তারিত..

১১ মামলায় জামিন পেলেন বিএনপি নেতা আমান

বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান নাশকতার ১১ মামলায় জামিন পেয়েছেন। বৃহস্পতিবার ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আলী মাসুদ শেখ এ জামিন মঞ্জুর করেন। এর আগে আমান উল্লাহ আমানের আইনজীবী বিস্তারিত..

স্বাস্থ্যখাতই সবচেয়ে বেশি অসুস্থ

স্বাস্থ্য মন্ত্রণালয়ে যন্ত্রপাতি ক্রয়সহ বিভিন্ন দুর্নীতি নিয়ে শ্বেতপত্র প্রকাশ করে মন্ত্রীর কাছে ৩০০ বিধিতে বিবৃতি দাবি করলেন জাসদের কার্যকরী সভাপতি মইনউদ্দিন খান বাদল। বৃহস্পতিবার রাতে অনির্ধারিত আলোচনায় অংশ নিয়ে তিনি বিস্তারিত..

হজ বিশ্ব মুসলিম ভ্রাতৃত্বের বন্ধন

হজ আল্লাহপ্রেম ও বিশ্ব মুসলিমের ভ্রাতৃত্ব বন্ধনের অন্যতম পথ। এটি আল্লাহর নির্দেশিত এমন একটি ফরজ বিধান, যা ইসলামের গুরুত্বপূর্ণ স্তম্ভ এবং ইসলামের অপরাপর বিধান থেকে স্বতন্ত্র বৈশিষ্ট্যের অধিকারী। হজে আর্থিক বিস্তারিত..

জনগণকে আস্থায় ফেরাতে পারলেই রাস্তায় নামবে

বিরোধী জোটের আন্দোলন গণতন্ত্র ফেরানোর জন্যই সেটা মানুষকে বিশ্বাস করাতে পারলেই তারা রাস্তায় নামবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, দেশে সবচেয়ে বড় চ্যালেঞ্জ বিস্তারিত..

ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে বক্তব্য দেয়া সহ্য করা হবে না

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, তাঁর সরকার কাউকে ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনে বক্তব্য দেয়া মেনে নেবে না। তিনি বলেন, জনগণ যার যার বিস্তারিত..