,

স্কুলছাত্রের সঙ্গে শিক্ষিকার এ কেমন সম্পর্ক

বৃটেনের ম্যানচেস্টারে ঘটে গেলো ন্যাক্কারজনক এক ঘটনা। ৩০ বছর বয়সী এক স্কুল শিক্ষিকা ১৫ বছর বয়সী এক শিক্ষার্থীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে গর্ভবতী হয়েছেন। একবার নয়। ৫০ বারেরও বেশি বিস্তারিত..

এশিয়ার অর্থনৈতিক সম্ভাবনা নিম্নমুখী করে নিয়েছে এডিবি

এশীয় উন্নয়ন ব্যাঙ্ক এডিবি চীনের অর্থনীতির মন্থর গতি এবং ভারতে কাঠামোগত সংস্কার বিলম্বিত হওয়ার কারণে এশিয়ার অর্থনীতির এবছরের প্রবৃদ্ধির পূর্বাভাষ নিম্নমুখী করে নিয়েছে। এশীয় উন্নয়ন ব্যাঙ্ক গতকাল মঙ্গলবার এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় বিস্তারিত..

ভারতে বন্ধ হয়ে যাচ্ছে ‘ইন্টারভিউ’ পদ্ধতি

ভারতের স্বাধীনতা দিবসের বক্তব্য রাখতে গিয়ে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন তুলে দেওয়া উচিৎ এই ইন্টারভিউয়ের ব্যবস্থা। এতে বন্ধ হবে স্বজনপোষণ। অবশেষে দেশটির সরকার এই ব্যবস্থা উঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ বিস্তারিত..

রাষ্ট্রায়ত্ত ব্যাংকের দেড় হাজার শাখা অনলাইন সুবিধার বাইরে

অনলাইন ব্যাংকিং সেবায় পিছিয়ে রয়েছে সরকারি খাতের ব্যাংকগুলো। বর্তমানে সরকারি ব্যাংকের প্রায় ৫৮ শতাংশ শাখা অনলাইন সুবিধার বাইরে রয়েছে। অথচ বেসরকারি ও বিদেশি ব্যাংকের প্রায় শত ভাগ শাখা অনলাইন সুবিধা বিস্তারিত..

অবশেষে ধরা পড়লেন নুসরাত

বলিউডের গাওয়া-দ্য উইটনেস সিনেমায় অভিনয়ের কথা নিজে জানলেও দেশে কাউকে জানাননি নুসরাত ফারিয়া। খবরটি আরও পরে দেশের গণমাধ্যমকে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু সেটি আর সম্ভব হলো না তার। ভারতীয় গণমাধ্যমে বিস্তারিত..

আলোচিত ৭ খুন: না রাজীর রিভিউ পরবর্তী শুনানি ২০ অক্টোবর

রাষ্ট্রপক্ষের সময় প্রার্থনার পর এবার রিভিশনকারীর আবেদনের প্রেক্ষিতে নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের একটি মামলার বাদি নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী কাউন্সিলর সেলিনা ইসলাম বিউটির নারাজী খারিজের বিরুদ্ধে রিভিশন মামলার বিস্তারিত..

নতুন জীবনের পথে তিন্নি

ফের আলোচনায় তিন্নি! এক তরুণের সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি নিয়ে ফেসবুকে ঝড় উঠেছে। রাখঢাক না করে ছবিগুলো নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করেন তিন্নি। মিডিয়াপাড়ায় পাড়ায় চলছে কানাঘুষা। ছেলেটি কে? ছবির বিস্তারিত..

মুজাহিদ-সাকার ফাঁসি কার্যকরে সামনে তিনটি ধাপ

মৃত্যুদণ্ড বহাল রেখে বিএনপি নেতা সালাউদ্দিন কাদের (সাকা) চৌধুরী ও জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের চূড়ান্ত রায় প্রকাশ করেছেন আদালত। বুধবার দুপুরে ‍সুপ্রিমকোর্ট থেকে এ রায় প্রকাশ বিস্তারিত..

ইতালিয়ান নাগরিক হত্যায় খালেদার যোগসূত্র রয়েছে

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, রাজধানীর গুলশানে ইতালিয়ান নাগরিক তাভেলা সিজার হত্যাকাণ্ডে বিএনপি-জামায়াত জোটনেত্রী বেগম খালেদা জিয়ার যোগসূত্র রয়েছে। বুধবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় বিস্তারিত..

এখনই বন্ধ হচ্ছে না অনিবন্ধিত সিম

আগামী ১ নভেম্বর থেকে আঙুলের ছাপ পদ্ধতিতে সিম নিবন্ধন কার্যক্রম পরীক্ষামূলকভাবে শুরু হবে। তবে এখনই অনিবন্ধিত সিম বন্ধ হচ্ছে না। সব কার্যক্রম শেষ করার পরও যদি কোনো গ্রাহকের সিম অনিবন্ধিত বিস্তারিত..