,

২০ দলীয় জোটের বৈঠক রবিবার রাতে

২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের সঙ্গে রবিবার রাতে বৈঠক করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রাজধানীর গুলশানস্থ বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে রাত সাড়ে ৭টায় এ বৈঠক অনুষ্ঠিত হবে। বিএনপি চেয়ারপারসনের বিস্তারিত..

অল্প বয়সে মৃত্যুর ভয় রোনালদোর

প্রতিপক্ষের ডিফেন্ডার ও গোলরক্ষক তাকে ভয় পান যমের মতো। কিন্তু ক্রিস্টিয়ানো রোনালদো ভয় পান অল্প বয়সে মৃত্যুকে। রিয়াল মাদ্রিদের এ পর্তুগিজ উইঙ্গিার গত মওসুমে নিজ ক্লাবকে বড় কোনো শিরোপা জেতাতে বিস্তারিত..

ঐক্যবদ্ধ হওয়ার কারণেই বার কাউন্সিলে নিরঙ্কুশ বিজয় এসেছে

বার কাউন্সিল নির্বাচনে আওয়ামী আইনজীবীরা ঐক্যবদ্ধ হওয়ার কারণেই নিরঙ্কুশ বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। আজ শনিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এ্যাভিনিউয়ে আওয়ামী বিস্তারিত..

৩৪তম বিসিএসে ২ হাজার ১৫৯ জনকে নিয়োগের সুপারিশ

৩৪তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। শনিবার রাতে এ ফলপ্রকাশ করা হয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ইকরাম আহমেদ। ইকরাম আহমেদ বলেন, বিভিন্ন ক্যাডারে দুই হাজার বিস্তারিত..

আমার সাহস একটু বেশি : আনিসুল হক

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক বলেছেন, আমার বুদ্ধি কম কিন্তু সাহস বেশি। শনিবার দক্ষিণ সিটি করপোরেশনের নগর ভবন মিলনায়তনে ‘নগর ঢাকায় জলজট : উত্তরণের উপায়’ শীর্ষক এক বিস্তারিত..

সব শুনার পর নেত্রী আমাকে আ.লীগে যোগ দিতে বলেন

কাঁদা ছোড়াছুড়ি বন্ধ করে বঙ্গবন্ধুকে হত্যা নিয়ে দলীয় ফোরামে আলোচনা করতে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমকে পরামর্শ দিয়েছেন উপদেষ্টামন্ডলির সদস্য ও সাবেক সেনাপ্রধান কে এম শফিউল্লাহ। বঙ্গবন্ধু বিস্তারিত..

বৃক্ষরোপণে বাংলাদেশ

নদীবিধৌত পলিভূমি বাংলাদেশ একসময় ছিল গ্রামভিত্তিক ও কৃষি নির্ভর। সে সময় আমাদের গ্রামগুলো বনবাদাড়ে ঘেরা ছিল। গ্রামের প্রায় প্রতিটি বাড়ির আশপাশে ছিল ফসলি জমি। বাড়ির একটা অংশ জুড়ে থাকত আম,জাম, বিস্তারিত..

আমরা সবাই ইসরাইলপন্থী : ওবামা

ইহুদিবাদীদের সংগঠন ‘জিউশ ফেডারেশন অব নর্থ আমেরিকা’ এবং ‘কন্ফারেন্স অব প্রেসিডেন্ট অব মেজর আমেরিকান জিউশ অর্গানাইজেশন’ আয়োজিত এক অনুষ্ঠানে গতকাল শুক্রবার বক্তৃতা করার সময় মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা আবারো ইহুদিবাদী বিস্তারিত..

গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি- দুর্ভোগে পড়বে জনগণ

‘আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম ব্যাপকভাবে হ্রাস পাওয়ার পরিপ্রেক্ষিতে দেশে জ্বালানি তেল ও বিদ্যুতের দাম কমার আশা করেছিল মানুষ। এ অবস্থায় বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি) কর্তৃক গ্যাস ও বিদ্যুতের বিস্তারিত..

কিছুই ভুলেননি, এরপরও প্রধানমন্ত্রী বারণ করলেন

এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগ নেতাদের বারণ করেছেন জাসদের সমালোচনা করতে। তিনি এই ব্যাপারে সতর্ক থাকার জন্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপিসহ দলের সংশ্লিষ্ট নেতাদের বিস্তারিত..