,

এই সময়ে তিশা

আসছে ঈদ উপলক্ষে একাধিক খণ্ড নাটকের কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী তিশা। এরই মধ্যে বেশ কিছু নাটকের শুটিং শেষ করেছেন তিনি। তার মধ্যে অতি সমপ্রতি জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসানের সঙ্গে বিস্তারিত..

শুরুতেই ধাক্কা খেলো নিউজিল্যান্ড

২৮৪ রানের টার্গেটে ব্যাট হাতে শুরুতেই ধাক্কা খেলো কিউইরা। দলীয় ১৮ রানে ইনফর্ম ওপেনার মার্টিন গাপটিলের উইকেট খোয়ায় নিউজিল্যান্ড। ব্যক্তিগত ১০ রানে প্রোটিয়া পেসার ডেল স্টেইনের পেসে উইকেটের পেছনে ক্যাচ বিস্তারিত..

বঙ্গবন্ধু আ’লীগের অভ্যন্তরীণ কোন্দলে নিহত হয়েছেন : মেজর (অব.) হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম বইলেছেন আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের কারণে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিহত হয়েছেন। আজ বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয়তাবাদী বিস্তারিত..

সৃজনশীল প্রশ্নপত্র নিয়ে কিছু কথা : অধ্যক্ষ আসাদুল হক

সদ্য প্রকাশিত এইচএসসির ফলে দেখা যায় ২০০৭ সালের পর এবারই প্রথম পাসের হার ও জিপিএ ৫ কমেছে, যা যথাক্রমে ৮.৭৩ শতাংশ ও ২৭ হাজার ৭০৭ জন। এ বছরে গড় পাসের বিস্তারিত..

মিল্ক ভিটার সাবেক চেয়ারম্যানের দুর্নীতি অনুসন্ধানের নির্দেশ

দুর্নীতি দমন কমিশন (দুদক) মিল্ক ভিটার সাবেক চেয়ারম্যান হাসিব খান তরুণের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনসহ নানা দুর্নীতির অভিযোগ দ্রুত অনুসন্ধানের নির্দেশ দিয়েছে। এক বছরের অধিক সময় পার হলেও অনুসন্ধানকাজ শেষ বিস্তারিত..

নেতা-কর্মীদের ভাগ বাটোয়ারা ছাড়তে বললেন সৈয়দ আশরাফ

দেশ ও দলের স্বার্থে নেতা-কর্মীদের প্রতি ভাগ বাটোয়ারা ছাড়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। আজ বুধবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে জাতীয় শ্রমিক লীগের বিস্তারিত..

আমরা কোনো অবিচার করিনি : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, বিগত সময়ে আমাদের ওপর একটার পর একটা অবিচার করা হয়েছে, আমাদের সময়ে আমরা কোনো অবিচার করিনি, এজন্য আমরা এখনো বেঁচে আছি। রাজধানীর বনানী বিস্তারিত..

আবারো আলোচনায় সেই নীলা

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের বান্ধবী নাসিক কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা আবারো আলোচনায় এসেছেন। প্রাক্তন স্বামীর বাড়িতে পুলিশ ও ক্যাডার বাহিনী নিয়ে হানা দিয়ে ফেরত এনেছেন বিস্তারিত..

অবকাঠামো উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে : মেনন

বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, অবকাঠামো উন্নয়নে ব্যাপক কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করা হচ্ছে। মন্ত্রী আজ ঢাকায় উইলস লিটল ফ্লাওয়ার স্কুল এর একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর বিস্তারিত..

আসছে নারী ট্রাফিক সার্জেন্ট

আসছে ২৮ জন নারী ট্রাফিক সার্জেন্ট । সংখ্যার দিক থেকে দেখলে মনে হবে এত কম! তবে কাজের দিক বিবেচনায় নিলে সংখ্যাটা আর মনে পড়বে না। কেননা সারা দেশের বিভিন্ন সড়কে বিস্তারিত..