বাংলাদেশি হুজুরদের সঙ্গে নাচতে চান সানি লিওন

বলিউডের বিতর্কিত ও সমালোচিত অভিনেত্রী সানি লিওনের বাংলাদেশ সফর ঠেকাতে প্রয়োজনে রক্ত দেয়ার ঘোষণা দেয় হেফাজতে ইসলামসহ বাংলাদেশের কিছু ইসলামী দল। দরকার হলে যে বিমানবন্দর দিয়ে সানি লিওনকে আনা হবে বিস্তারিত..

হুইটনির প্রেমে পাগল ছিলেন লাদেন

ওসামা বিন লাদেনকে একজন শক্তিশালী ও কঠোর মনের জঙ্গি নেতা হিসেবেই জানে পুরো বিশ্ব। যার হৃদয় বলতে হয়তো কিছুই ছিল না। পাষাণ হৃদয়ে হয়তো ছিল না কোনও প্রেম। তবে এসব বিস্তারিত..

মিথ্যা তথ্যে বিভ্রান্ত হয়েছিল র‌্যাব

জমি দখলের প্রতিবিধান চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে গণভবনের সামনে অবস্থান নেওয়া নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের যুবক আজাদের চাচাত ভাইকে গ্রেপ্তারের ক্ষেত্রে ‘মিথ্যা তথ্যে বিভ্রান্ত’ হওয়ার স্বীকারোক্তি এসেছে র‌্যাবের পক্ষ থেকে। র‌্যাব-১১ সোমবার বিস্তারিত..

গরুতে ঢুকছে বিষ মোটাতাজাকরণ প্রতিযোগিতা কোরবানি সামনে রেখে

কোরবানির ঈদ সামনে রেখে এখন ব্যস্ত সময় পার করছেন পশু পালনকারীরা। ভালো দামের আশায় তারা দিনরাত পশু পরিচর্যা করছেন। তবে একশ্রেণীর অসাধু পশু পালনকারী গরু মোটাতাজাকরণে ব্যবহার করছেন বিভিন্ন ধরনের বিস্তারিত..

টাকা যায়, সময় যায়, মান ফেরেনা বিটিভির

এক সময়ের দর্শকপ্রিয় টেলিভিশন বিটিভির দিকে দর্শকরা এখন আর ফিরেও তাকাতে চায় না। নিম্নমানের অনুষ্ঠান আর প্রচারিত সংবাদ সময়োপযোগী করতে না পারাই এর মূল কারণ বলে মনে করছে সংসদীয় কমিটি। বিস্তারিত..

আবারো বঙ্গবন্ধু হত্যার দায় বামদলগুলোর দিকে

শেখ ফজলুল করিম সেলিম ও বিএনপি’র মুখপাত্র আসাদুজ্জামান রিপনের পর এবার আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বঙ্গবন্ধু হত্যার দায় চাপালেন বামদলগুলোর উপর। মঙ্গলবার রাজধানীর আজিমপুর গার্হস্থ্য অর্থনীতি কলেজ বিস্তারিত..

দলে কেউ ভুল করলে শেখ হাসিনা ছাড় দেন না

দলের মধ্যে কেউ ভুল করলে শেখ হাসিনা কাউকে ছাড় দেন না উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগ কিছু ভুল করতে পারে। সেই ভুল বিস্তারিত..

দুর্ঘটনায় মারা গেলেন ‘ইন্ডিকার’ ড্রাইভার

দুর্ঘটনায় মারা গেলেন ‘ইন্ডিকার’ ড্রাইভার উইলসন। রোববার যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়ায় ‘ইন্ডিকার’ প্রতিযোগিতায় মারাত্মক দুর্ঘটনায় পড়েন তিনি। এতে তার গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। মাথায় ও বুকে মারাত্মক আঘাত পান। সঙ্গে সঙ্গে হেলিকপ্টারে বিস্তারিত..

শুধু আইটেম গার্ল নই একজন অভিনেত্রীও

বর্তমান চলচ্চিত্রের নতুন সংযোজন, অপরিহার্য অংশ আইটেম গানের সেনসেশন, নাম্বার ওয়ান আইটেম গার্ল হিসেবে নির্মাতা-দর্শক সকলেরই প্রথম পছন্দ বিপাশা কবীর বলেছেন, ‘আমি শুধু আইটেম গার্লই নই, একজন অভিনেত্রীও। গুণী পরিচালক বিস্তারিত..

সাড়ে ৯ মণ ওজনের মাছ

রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার মজলিসপুর এলাকার পদ্মা নদীতে বিশাল আকৃতির সাড়ে ৯ মণ ওজনের একটি সাঙ্গট (শাপলা) মাছ ধরা পড়েছে। মঙ্গলবার সকালে দুই ভাই আতিয়ার ও ইকবাল প্রতিদিনের ন্যায় পদ্মায় মাছ বিস্তারিত..