,

শেখ হাসিনা সারা বিশ্বে আস্থা গড়ে তুলেছেন : সৈয়দ মোয়াজ্জেম আলী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ও ভারতের মধ্যে তাঁর পিতার অনুসৃত সহযোগিতা ও কৌশল অবলম্বন করে বিশ্বাস ও আস্থার কাক্সিক্ষত অবস্থান ফিরিয়ে আনতে বিস্তারিত..

এবার ঢাকায় কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীর হাজারীবাগে চুরির অভিযোগে মো. রাজা (১৭) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের পরিবারের অভিযোগ, হাজারীবাগ থানা ছাত্রলীগের সভাপতি মো. আরজু মোবাইল ও ল্যাপটপ চুরির অভিযোগে রাজাকে পিটিয়ে বিস্তারিত..

বঙ্গবন্ধু ছিলেন জাতীয়তাবাদের স্তম্ভ

বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ছিলেন বাঙালি জাতীয়তাবাদের স্তম্ভ বলে আখ্যা দিলেন বিশিষ্ট সাংবাদিক সুখরঞ্জন দাশগুপ্ত। বঙ্গবন্ধুর ৪০তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোমবার কলকাতাস্থ বাংলাদেশ বিস্তারিত..

নতুন কাস্টমস আইন বাণিজ্য সক্ষমতা বৃদ্ধি করবে : অর্থমন্ত্রী

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেন, ‘নতুন কাস্টমস আইন বাস্তবায়ন হলে বাংলাদেশের বাণিজ্য সক্ষমতা বৃদ্ধি পাবে’। সোমবার বিকেলে রাজধানীর একটি হোটেলে নতুন কাস্টমস আইন বিষয়ক কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বিস্তারিত..

নিরপেক্ষ নির্বাচন দিলে স্মরণীয় হয়ে থাকবেন প্রধানমন্ত্রী

সোমবার দুপুরে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন বলেছেন, অবাধ, নিরপেক্ষ নির্বাচন দিলে শেখ হাসিনার রাজনৈতিক পরাজয় ঘটবে না। তার এই ত্যাগের জন্য বিস্তারিত..

বাড্ডার ট্রিপল মার্ডার : ফারুক ও নূর ৩ দিনের রিমান্ডে

রাজধানীর বাড্ডায় ট্রিপল মার্ডারের ঘটনায় আটক ফারুক মিলন ও নূর মোহাম্মদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ফারুক ও নূর মোহাম্মদকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য বিস্তারিত..

বাড্ডায় ট্রিপল মার্ডার, কিলিং মিশনে অংশ নেয় ৮ জন

ঝুট ব্যবসা ও স্বার্থসংশ্লিষ্ট বিষয়কে কেন্দ্র করে রাজধানীর মধ্যবাড্ডায় ট্রিপল মার্ডার সংঘটিত হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার মনিরুল ইসলাম। ট্রিপল মার্ডারে ৮ জন অংশ নিয়েছিলেন বলে বিস্তারিত..

মোশতাক মার্কা লোক এখনো আমাদের দলে আছে

রোববার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, সবচেয়ে বেশি ষড়যন্ত্র করে বিস্তারিত..

জাতীয় নেতা কামরুজ্জামানের স্ত্রী হাসপাতালে

প্রয়াত জাতীয় নেতা এ.এইচ.এম (আবুল হাসনাত মোহাম্মদ) কামরুজ্জামানের স্ত্রী ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটনের মা জাহানারা জামান (৭৯) রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় বিস্তারিত..

সিডনিতে গাইবেন সামিনা চৌধুরী

গুণী সঙ্গীতশিল্পী সামিনা চৌধুরীর গানের ভক্ত ছড়িয়ে ছিটিয়ে আছেন বিশ্বের বিভিন্ন দেশে। তাদের গান শোনাতে তাকে ঘুরে বেড়াতে হয় এ দেশ থেকে ও দেশ। সেই ধারাবাহিকতায় এবার অস্ট্রেলিয়ার সিডনীতে যাচ্ছেন বিস্তারিত..