নোংরা দাগমুক্ত মেকআপের ৫ সহজ উপায়

পরিবেশের আদ্রতার কারণে আজকের দিনে মেয়েদের পক্ষে নিখুঁত মেক আপ করা বেশ কষ্টকর। তবে কিছু উপায় জানা থাকলে দাগমুক্ত দীর্ঘ মেক আপের কাজটি সহজে করা যেতে পারে। জেনে নিন নোংরা বিস্তারিত..

এবার ৪ মন্ত্রীকে নাস্তিক বললেন হাসানাত আমিনী

সরকারের ৪ মন্ত্রীকে এবার ‘নাস্তিক’ হিসাবে আখ্যায়িত করলেন প্রয়াত মুফতি আমিনীর ছেলে মাওলানা আবুল হাসানাত আমিনী । এই চার মন্ত্রী হলেন-কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বেসরকারি বিমার ও বিস্তারিত..

আকবর আমলের কোরআন

৪১০ বছর আগের পবিত্র কোরআন উদ্ধার করা হয়েছে। ভারতীয় পুলিশ মাইসুর জেলা থেকে ৬০৪ পৃষ্ঠার কোরআনটি উদ্ধার করে। এটি মোগল সম্রাট আকবরের আমলে লেখা হয়েছিল। ভারতের দ্য হিন্দু পত্রিকার প্রতিবেদনে বিস্তারিত..

ফেসবুকে ফোন নম্বর দিতে সাবধান

ফেসবুক প্রোফাইলে ফোন নম্বর দেয়ার ব্যাপারে সাবধান করেছেন সাইবার নিরাপত্তা গবেষকরা। তারা বলেন, ফেসবুকে যতই প্রাইভেসি সেটিংসের নিরাপত্তা দেয়া থাক না কেন, সার্চ বারে ফোন নম্বরটি লিখে ব্যক্তিগত তথ্য ও বিস্তারিত..

নিলয় হত্যায় শ্রম প্রতিমন্ত্রীর ভাতিজা নাহিন আটক

আইনশৃংখলা বাহিনী ব্লগার নিলাদ্রী চট্টোপাধ্যায় ওরফে নিলয় হত্যাকাণ্ডে আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) সন্দেহভাজন কয়েকজন সদস্যকে নজরদারির আওতায় আনতে সক্ষম হয়েছে। আর এ হত্যাকাণ্ড এবিটির সংশ্লিষ্টরাই করেছে বলে অনেকটাই নিশ্চিত হয়েছে বিস্তারিত..

হজ্জ্বযাত্রীদের কাছে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ এবং নিজের জন্য হজ্বযাত্রীদের কাছে দোয়া চেয়েছেন । প্রধানমন্ত্রী বলেন, দেশ এবং মানুষের জন্য যাতে সঠিকভাবে দায়িত্বপালন করতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন। বৃহস্পতিবার বেলা বিস্তারিত..

খালেদা জিয়ার লন্ডন সফর স্থগিত

বেগম খালেদা জিয়ার লন্ডনে যাওয়া অনিশ্চিত। দলের নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, কাল-পরশুর মধ্যে বেগম জিয়ার লন্ডনে যাওয়ার কথা থাকলেও আপাতত তিনি সিদ্ধান্ত পরিবর্তন করেছেন। জানা গেছে, চোখের চিকিৎসার জন্য বিএনপি চেয়ারপার্সন বিস্তারিত..

জেল থেকে এক ইমেইল দূরে হিলারি

যুক্তরাষ্ট্রের রিপাবলিকান দলের ব্যানারে প্রেসিডেন্ট পদে মনোনয়ন প্রত্যাশী ভারতীয় বংশোদ্ভূত নেতা ববি জিন্দাল বলেছেন, হিলারি ক্লিন্টন কারাগার থেকে আর মাত্র এক ইমেইল দূরে। ডেমোক্রেটিক দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি সম্প্রতি ঘটা বিস্তারিত..

পুষ্টিগুণসমৃদ্ধ পুঁইশাকের গুণাগুণ জেনে নিন

গরম ভাতের সঙ্গে পুঁইশাক চচ্চরির অনেকেরই প্রিয় খাবার। অসাধারণ সব পুষ্টিগুণসমৃদ্ধ পুঁইশাকের রয়েছে ব্যাপক গ্রহণযোগ্যতা। সহজলভ্য বলে এই শাক কম-বেশি সবার কাছেই প্রিয়। স্বাস্থ্য সুরক্ষায় এর রয়েছে অনেক পুষ্টিগুণ। বর্জ্য বিস্তারিত..

ব্যাতিক্রম আয়োজন সালমান শাহ’র জন্মদিনে

মিডিয়া ব্যক্তিত্বদের সমন্বয়ে গঠিত সংগঠন সালমান শাহ্ স্মৃতি পরিষদ । সালমান শাহ্ স্মৃতি পরিষদের উদ্যোগে প্রতিবছর এর ন্যায় এবারও আয়োজন করা হচ্ছে সাংস্কৃতিক অনুষ্ঠান ও তারকাদের মেলার । আয়োজকরা জানিয়েছেন বিস্তারিত..