মুক্ত ফালু বারডেমে, ঘিরে রেখেছে পুলিশ

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালু জামিনে মুক্তি পেয়েছেন। বুধবার বিকালের দিকে তিনি মুক্তি পান। বর্তমানে তিনি রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে পুলিশ তাকে ঘিরে রেখেছে। বিস্তারিত..

খরগোশ আর সাপের লড়াই

অসম লড়াই? আলবত। সাপের সঙ্গে খরগোশের লড়াই হলে কে জিতবে, তার উত্তর দিতে বেশি মাথা খাটানোর প্রয়োজন পড়ে না। কিন্তু, তা সত্ত্বেও ঝুঁকিটা নিতে হয় মা-খরগোশকে। কোন মা-ই বা পারে বিস্তারিত..

হলো না বাংলাওয়াশ

আক্ষেপ করবেন! আফসোস কি! হলো না হলো না বলে মাতম তোলার মতো কিছু কি! ভারতকে বাগে পেয়েও বাংলাওয়াশ করা গেলো না বলে কি কষ্টে বুক ভেঙ্গে চৌচির হবে! না। তা বিস্তারিত..

নারী, তাই প্রথম হয়েও নিয়োগ পেলেন না মুন্নি নতুন বিজ্ঞপ্তি দিয়ে খোঁজা হবে ‘যোগ্য’ প্রার্থী

‘নীতিনৈতিকতা ও আইনকানুনের তোয়াক্কা করে না কমিটি। নিজেদের খেয়ালখুশি মতো কাজ করে। কে পরীক্ষায় প্রথম হলো, না হলো, সেটা বিবেচ্য বিষয় নয়, তাদের পছন্দের প্রার্থীকেই চাকরি দেবে তারা। আর বিদ্যালয়ের বিস্তারিত..

বাংলাদেশকে ‘খোঁচা’ বয়কটের

সবাই যখন বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্সের কারণে প্রশংসায় পঞ্চমুখ তখন ইংলিশ কিংবদন্তি জিওফ্রে বয়কট হাঁটলেন ভিন্ন পথে। বাংলাদেশের জন্য পরামর্শের ডালা নিয়ে হাজির হয়েছেন তিনি। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোকে তিনি বলেন, বিস্তারিত..

জাল নোট রোধে সক্রিয় কেন্দ্রীয় ব্যাংক

চলমান রমজান ও আসন্ন ঈদে জাল নোট প্রতিরোধে নানা উদ্যোগ নিয়েছে বাংলাদেশ ব্যাংক। এরই অংশ হিসেবে বিভিন্ন শপিংমলে জাল নোট শনাক্তকরণে ২০০টি মেশিন বসানো হবে। বৃহস্পতিবার আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে আলোচনা বিস্তারিত..

সুঠাম দেহ গড়ার ৮টি সহজ টিপস

অনেকের ইচ্ছে থাকে বলিউড-হলিউড দাপিয়ে বেরনো নায়কদের মতো পেশীবহুল শরীরের অধিকারী হওয়ার৷ কিন্তু কীভাবে তা সম্ভব? সুন্দরী মহিলাদের কাছে আকর্ষনী হয়ে ওঠার মতো শরীর কিন্তু গড়ে তোলা যায় খুব সহজেই৷ বিস্তারিত..

এবার সর্বনিম্ন ফিতরা ৬০ সর্বোচ্চ ১৬৫০ টাকা

১৪৩৬ হিজরি সনের সাদকাতুল ফিতর’র হার সর্বনিম্ন ৬০ থেকে সর্বোচ্চ ১৬৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। আজ সকাল সাড়ে ১০টায় ইসলামিক ফাউন্ডেশন বায়তুল মোকাররম সভাকক্ষে ফিতরা নির্ধারণী সভায় এর হার নির্ধারণ বিস্তারিত..

ছুটিতে আঁখি

বর্তমানে সংগীতের প্রায় প্রতিটি ক্ষেত্রেই ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। বিশেষ করে রোজার আগ পর্যন্ত টানা কয়েক মাস দেশ বিদেশে স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এর বিস্তারিত..

জিয়ার ঘড়িতে তখন সাড়ে সাতটা

একদিন প্রেসিডেন্ট জিয়ার সাথে হেলিকপ্টারে উঠলাম। তখন সময় সকাল সাড়ে ন’টা। প্রেসিডেন্ট সাহেবের হাতের ঘড়িতে দেখি ঘড়ির কাটা সাড়ে সাতটা। তখন, আমি বললাম স্যার আপনার ঘড়িটা বোধহয় ঠিক না। তিনি বিস্তারিত..