‘স্ক্যান্ডালাইজড’ ঋষি কাপুর

বেশ কিছুদিন গায়েব থাকার পর, টুইটারের জগতে ফিরে এসেছেন ঋষি কাপুর। আর এসেই মজারমজার টুইটে মাতিয়ে দিয়েছেন তিনি। রিনা রায়ের সঙ্গে তাঁর পুরনো এক ছবি পোস্ট করে জানিয়েছেন, কী করে বিস্তারিত..

কর্ণফুলীর তীরে শুঁটকিপল্লী

চট্টগ্রামের কর্ণফুলী নদীর তীরে গড়ে উঠেছে দেশের অন্যতম বৃহত্তম শুঁটকিপল্লী। নদীর উত্তর-দক্ষিণ তীরঘেঁষে বাকলিয়া, ইছানগর, ডাঙ্গাচর, কর্ণফুলী ঘাট ও জুলধায় গড়ে উঠেছে বিশাল এ কর্মযজ্ঞ। প্রতি মৌসুমে এখানে ৮ থেকে বিস্তারিত..

বার কাউন্সিল নির্বাচন ২৭ মে

ভোটার তালিকা নিয়ে প্রশ্ন উত্থাপিত হওয়ায় বাংলাদেশ বার কাউন্সিলের নির্বাচন এক সপ্তাহ পিছিয়ে দিয়ে ২৭ মে ধার্য করা হয়েছে। বার কাউন্সিলের ভোটার তালিকায় ‘অস্পষ্টতা ও একই নাম একাধিকবার’ থাকার কথা বিস্তারিত..

বিয়েতে মত নেই কাটরিনার

বলিউড তারকা রণবীর কাপুর ও কাটরিনা কাইফের প্রেমের সম্পর্কের কথা সবারই জানা। এরই মধ্যে তাদের বাগদান ও বিয়ের খবর শোনা গেছে একাধিকবার। তবে প্রতিবারই গুজব বলেই উড়িয়ে দিয়েছেন রণবীর কিংবা বিস্তারিত..

৯ ডলারে চিপ কম্পিউটার

ক্রেডিট কার্ড আকারের ক্ষুদ্রাকৃতির চিপ কম্পিউটার তৈরির উদ্যোগ নিয়েছে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়াভিত্তিক প্রতিষ্ঠান ‘নেক্সট থিং’। লিনাক্স অপারেটিং সিস্টেমে চলা এ চিপ কম্পিউটারটিতে থাকবে ১ গিগাহার্জ গতির প্রসেসর, ৫১২ মেগাবাইট র‌্যাম এবং বিস্তারিত..

গভীর রাতে চিয়ারলিডারদের হোটেলে পুলিশ

ভারতীয় প্রিমিয়ার লীগে (আইপিএল) চিয়ারলিডারদের হোটেলে গভীর রাতে হাঁনা দিল পুলিশ। আইপিএলে ক্রিকেটের পাশাপাশি অতিরিক্ত বিনোদনের জন্য ইংল্যান্ড-অস্ট্রেলিয়াসহ কয়েকটি দেশ থেকে চিয়ারলিডারদের ভাড়া করে আনা হয়। তবে তাদের উপসিস্থিতি নিয়ে বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে নাগরিক কমিটি

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন অর্জনের জন্য চলতি মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেবেন নাগরিক কমিটি। বুধবার রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে এক যৌথসভায় এমন সিদ্ধান্ত বিস্তারিত..

সম্পর্ক উন্নয়নে ক্রিকেটকে কাজে লাগাতে চান মোদী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ‘ক্রিকেট কূটনীতি’র মাধ্যমে প্তার্শবর্তী দেশ পাকিস্তানের সঙ্গে সম্পর্ক উন্নয়নের ঘোষণা দিয়েছেন। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সংসদীয় দলের মঙ্গলবারের বৈঠক সূত্র একথা জানা গেছে। খবর ডন ও বিস্তারিত..

বিশ্বমানের সর্বাধুনিক চোখের চিকিৎসায় ভাসান আই কেয়ার

কথায় বলে চোখ মনের আয়না। সুন্দর সৃষ্টিকে দেখা, উপভোগ করার একমাত্র উপায় চোখ। কিন্তু আধুনিক জীবনের সঙ্গে তাল মেলাতে গিয়ে প্রতিদিন আমাদের দুটি চোখ সম্মুখীন হচ্ছে নানা ক্ষতির। কেউ কেউ বিস্তারিত..

নারীরা যৌনতা নিয়ে বেশি ভাবেন কেন

পুরুষরা সাধারণত যৌনতা নিয়ে অনেক কথা বলেন এবং চিন্তা করেন। অন্যদিকে, নারীরা মূলত বেশি বেশি যৌনতায় লিপ্ত হওয়ার আকাঙ্ক্ষায় মগ্ন থাকেন। তার মানে পুরুষরা যৌনতা নিয়ে বেশি চিন্তা করেন আর বিস্তারিত..