যশোর জেলা যুবদলের সহসভাপতিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

হাওর বার্তা ডেস্কঃ যশোর জেলা যুবদলের সিনিয়র সহসভাপতি বদিউজ্জামান ধোনিকে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে যশোর শহরের শংকরপুর আকবারের মোড় এলাকায় তাকে কুপিয়ে জখম করা হয়। যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বদিউজ্জামান যশোর শহরের বেজপাড়া চোপদারপাড়া এলাকার বাসিন্দা।

জানা গেছে, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে বদিউজ্জামান বাড়ির সামনে দোকানে বসেছিলেন। এ সময় রিকশায় করে অতর্কিত কয়েকজন সেখানে গিয়ে জামার কলার ধরে টেনেহিঁচড়ে ধারালো অস্ত্র দিয়ে কয়েকটি আঘাত করে বদিউজ্জামানকে ফেলে রেখে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিছুক্ষণ পর চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইফুর রহমান জানান, মারামারির ঘটনায় রক্তাক্ত জখম ওই রোগীকে ভর্তির কিছুক্ষণ পর ওয়ার্ডে মৃত্যু হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির সাংবাদিকদের  জানান, দুর্বৃত্তদের ছুরির আঘাতে যুবদলের নেতা বদিউজ্জামানের মৃত্যু হয়েছে। কারা কী কারণে তাকে হত্যা করেছে তা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। দুর্বৃত্তদের আটকের জন্য পুলিশের কয়েকটি দল মাঠে রয়েছে।

যশোর জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা বলেন, আজ বেলা সাড়ে ১১টার দিকে সন্ত্রাসী হামলার শিকার হয়ে মারা গেছেন বদিউজ্জামান ধোনী। তার খুনের কারণ ও জড়িতদের বিষয়ে জানা যায়নি। আমাদের দাবি পুলিশ সুষ্ট তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে বিচারের আওতায় আনবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর