অনুমতি ছাড়াই মেয়ের ছবি প্রকাশ, ক্ষোভ আনুশকার

হাওর বার্তা ডেস্কঃ অনুমতি ছাড়াই ফের মেয়ে ভামিকার ছবি প্রকাশিত হয়েছে। এ কারণে সাংবাদিকদের ওপর চটেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

ইনস্টাগ্রামে তিনি প্রকাশকারী গণমাধ্যমকে উদ্দেশ করে লিখেছেন— অন্যান্য মিডিয়া হাউস এবং সাংবাদিক থেকে কিছু শিখুন।

সদ্যই মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন আনুশকা ও বিরাট কোহলি। বিমানবন্দরে তারকা জুটির সঙ্গে লেন্সবন্দি করা হয় তাদের একমাত্র মেয়েকে। এর পরেই অনুমতি না নিয়ে পোস্ট করে দেওয়া হয় বিরাটের মেয়ের ছবি।

অতীতেও এমনই সমস্যার মুখে পড়েছেন তারা। বিরাটের খেলা দেখতে গিয়েই ঘটে বিপত্তি। জানুয়ারি মাসে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ চলাকালে গ্যালারিতে আনুশকা শর্মার কোলে দেখা গিয়েছিল মেয়ে ভামিকাকে। অর্ধশত রান হওয়ার পরেই গ্যালারির দিকে তাকিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন বিরাট। আর ঠিক তখনই ক্যামেরা ধরে ফেলে বহুদিন ধরে সযত্নে আড়ালে রাখা ভামিকাকে। ঝড়ের বেগে ছড়িয়ে পরে বিরুশকার সন্তানের ছবি।

এর পরেই এক বিবৃতি প্রকাশ করে দুজনে অনুরোধ করেন, তাদের মেয়ের ছবি প্রকাশ্যে না আনতে। জানিয়েছিলেন তারা পুরো ঘটনাটি সম্পর্কে অবহিত ছিলেন না। বিরুশকা লেখেন— ক্যামেরা যে আমাদের দিকে তাক করা ছিল, সেটি বুঝতে পারিনি। দয়া করে ভামিকার ছবি ব্যবহার করবেন না, প্রকাশ করবেন না। এর কারণ আমরা আগেই জানিয়েছি।

ভামিকার জন্মের আগে এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছিলেন, আর পাঁচটি বাচ্চার মতো করেই মেয়েকে মানুষ করতে চান তিনি। তাই আলোকবৃত্ত থেকে আগাগোড়াই দূরে রেখেছিলেন তাকে। এত সাবধানতার পরেও শেষমেশ ব্যর্থ তারা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর