রাজশাহী থেকে খুলনাগামী সাগরদাঁড়ি ট্রেনে আগুন

হাওর বার্তা ডেস্কঃ রাজশাহী থেকে খুলনাগামী সাগরদাঁড়ি আন্তঃনগর ট্রেনে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। তবে আগুন ছড়িয়ে পড়ার আগেই তা নিয়ন্ত্রণে এনেছেন রেলকর্মীরা। রোববার (১২ জুন) সকালে রাজশাহী রেলস্টেশন থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার প্রস্তুতিকালে এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন পশ্চিম রেলের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার ।
রাজশাহী রেলস্টেশনের ব্যবস্থাপক আব্দুল করিম জানান, খুলনার উদ্দেশ্যে ছাড়ার জন্য সাগরদাঁড়ি ট্রেনটি স্টেশনে অপেক্ষা করছিল। সকাল ৬টা ৪০ মিনিটে ট্রেনটি ছাড়ার কথা ছিল। বেশিরভাগ যাত্রীই ট্রেনে উঠে যান।
কিন্তু ট্রেনটি ছেড়ে যাওয়ার নির্ধারিত সময়ের ১০ মিনিট আগে হঠাৎ ‘ঝ’ বগির বাথরুম থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। ধোঁয়া ছড়িয়ে পড়ে বগির মধ্যেও। আতঙ্কিত যাত্রীরা এ সময় ট্রেন থেকে নেমে পড়েন। এর পর রেলকর্মীরা নিজেরাই দ্রুত ধোঁয়া নিয়ন্ত্রণে আনেন। পরে বগিটি খুলে রাখা হয়। তবে কোনো হতহাতের ঘটনা ঘটেনি। এক ঘণ্টা পর ট্রেনটি গন্তব্যেও উদ্দেশ্যে ছেড়ে যায়।
তিনি আরও জানান, ‘ঝ’ বগির যাত্রী, যারা অন্য বগিতে যেতে চেয়েছেন, তারা ওই ট্রেনেই চলে গেছেন। আর যারা ওই ট্রেনে যেতে চাননি, তাদের টিকিট নিয়ে টাকা ফেরত দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর