সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

হাওর বার্তা ডেস্কঃ ফরিদপুরের সদরপুরে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা আশিকুর রহমান নিপুন (২৫) নিহত হয়েছেন। বুধবার (৮ জুন) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আকটের চর ইউনিয়নের সারেংডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিপুন উপজেলার আকটের চর ইউনিয়নের রামনগর গ্রামের ছালাম পেশকারের ছেলে। তিনি চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন।

 চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামিউল হাসান উৎস গণমাধ্যমকে জানান, নিহত নিপুন চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি রাজনীতি ছেড়ে চরভদ্রাসন বাজারে পোস্ট অফিসের পাশে ওষুধের ব্যবসা করতেন। দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

চরভদ্রাসন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন, আটোকের চর থেকে মোটরসাইকেলে একাই বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে সারেংডাঙ্গী এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। স্থানীয়রা উদ্ধার করে সদরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে তিনি নিহত হন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর