বান্দরবানে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে, নিহত ২

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবানের থানচিতে পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুইজন নিহত হয়েছেন। এ সময় আরও সাতজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মে) বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।

নিহতদের মধ্যে একজন হলেন হামিদুল ইসলাম। অপরজনের নাম নিশ্চিত হওয়া যায়নি। আহতরা হলেন- বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী ওয়াহিদ, জয়নাল, মিলন, মঞ্জুর, রাজিব, আব্দুল মালেক এবং চালক ফারুক। খবর পেয়ে বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়েছে।

আহত পর্যটক মো. ওয়াহিদ ও আবদুল মালেক বলেন, আমরা সবাই বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী। ঢাকা থেকে সহকর্মী একজনের ভাড়া গাড়িতে করে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। গাড়িতে চালকসহ আমরা ৯ জন ছিলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা বলেন, পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে একজন নিহত হয়েছেন এবং সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়।গাড়িতে থাকা আরও ৭ পর্যটক আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটাপন্ন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর