বলিউডে অভিনয় করবেন শচীনকন্যা সারা টেন্ডুলকার!

হাওর বার্তা ডেস্কঃ ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকার। একটি পোশাকের ব্র্যান্ডের মডেল হয়ে ২০২১ সালে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন। এবার নাকি তিনি অভিনয় করতে যাচ্ছেন বলিউডে! খবরটি শচীন বা সারার পক্ষ থেকে নিশ্চিত না করা হলেও ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এমনটিই জানিয়েছে।

একটি প্রতিবেদনের সূত্র ধরে টাইমস অব ইন্ডিয়া জানায়, খুব শিগগিরই নাকি বলিউডে পা রাখতে চলেছেন সারা। এরই মধ্যে তার প্রথম সিনেমার কাজও নাকি শুরু করার প্রস্তুতি চলছে। কিন্তু নির্দিষ্ট করে সিনেমার নাম বা অন্য কোনো তথ্য এখনো জানানো হয়নি।

 

শচীনের স্ত্রী অঞ্জলি টেন্ডুলকার পেশায় একজন চিকিৎসক। তার পথে হেঁটে লন্ডনে মেডিসিন নিয়ে পড়াশোনা করেছেন সারা। তবে শোবিজেই তিনি ক্যারিয়ার গড়তে চান বলে প্রতিবেদনটিতে দাবি করা হয়েছে।

সামাজিক মাধ্যমে আগে থেকেই দারুণ জনপ্রিয় সারা। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ১ দশমিক ৮ মিলিয়নেরও বেশি! অনেক আগে থেকেই তার নামে বিভিন্ন ফ্যান পেজও রয়েছে।

প্রায়ই নিজের নানা লুকের ছবি শেয়ার করেন সারা। মিষ্টি হাসির সঙ্গে স্নিগ্ধ সৌন্দর্য এবং দারুণ ড্রেসিং সেন্সই এই স্টারকিডকে সামাজিক মাধ্যমে জনপ্রিয় করে তুলেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর