হয়ে গেল পরী-রাজের হলুদ, বিয়ে আজ

হাওর বার্তা ডেস্কঃ সন্তানের মা হতে চলেছেন চিত্রনায়িকা পরীমনি। বাবা হতে চলেছেন চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজ।  সে খবর পুরোনো, নতুন খবর হচ্ছে শুক্রবার রাতে হলুদ সন্ধ্যা হয়ে গেল এই জুটির। শনিবার হবে বিয়ের আনুষ্ঠানিকতা। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম।

তবে এখনই তাদের কিসের বিয়ে বা হলুদ? কারণ পরীর স্বামী রাজ জানিয়েছিলেন, তাদের বিয়ে হয়েছে ১৭ অক্টোবর। এ বিষয়ে গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘এখন আসলে কিছু আনুষ্ঠানিকতা হচ্ছে। তখন (১৭ অক্টোবর) তো কোনো আয়োজন করা হয়নি। তাই কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে এ আয়োজন।’

এরই মধ্যে হলুদের কিছু ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল। আয়োজনে আমন্ত্রিত ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রেদওয়ান রনি। কিছু অপরিচিত মুখও দেখা গেছে ফেসবুকে প্রকাশ পাওয়া ছবিতে। ধারণা করা হচ্ছে তারাই হয়তো পরিবারের সদস্য। এ ব্যাপারে তেমন কিছু বলতে চাননি সেলিম।

তিনি বলেছেন, ‘এ আয়োজনের মাধ্যমে পরী-রাজের পরিবারের সদস্যদের দেখা হওয়ার সুযোগ হয়েছে।’ সেলিমের পরিচালনায় গুণিন ওয়েব ফিল্মে প্রথমবার এক সঙ্গে কাজ করেন রাজ-পরী। পরী শিগগিরই মা নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর