সাঙ্গু নদীতে ডুবে নিখোঁজ আকিবের মরদেহ উদ্ধার করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ বান্দরবানের রোয়াংছড়ির তারাছার বাধরা ঝর্ণার পা‌শে সাঙ্গু নদীতে ডুবে নিখোঁজ পর্যটক আহনাফ আকিবের (২২) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ ডিসেম্বর) দুপুর ২টায় তার মরহেদ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আকিব ব্র্যাক ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ডের ফতুল্লার ইচদারগ্রামের ব্যবসায়ী জহিরুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বান্দরবা‌ন থেকে ১০ পর্যটক নৌকা‌য় সাঙ্গু নদীপথে বেতছড়ায় বেড়া‌তে যান। শুক্রবার রোয়াংছড়ির তারাছা বান্দুরা ঝর্ণা এলাকায় সাঙ্গু নদীতে গোসল করতে গেলে তিনজন পানিতে তলিয়ে যায়। তাদের মধ্য থেকে মারিয়া ইসলামকে গতকাল স্থানীয়রা উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক ডা. গুণজন চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন। আজ নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

তাদের মামা শামীম আহম্মেদ জানান, নারায়ণগঞ্জ থেকে ১০ জনের একটি দল বুধবার সকালে বান্দরবান ভ্রমণে আসেন। তারা বান্দরবানের বিভিন্ন পর্যটন স্পট ঘুরে দেখেন। শুক্রবার বিকেলে তারা নৌকা নিয়ে রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তারাছা ঝর্ণায় পৌঁছায়। ঝর্ণা দেখার পরে তারা সবাই সাঙ্গু নদীতে গোসল করতে নামেন। মারিয়া নদীতে তলিয়ে গেলে তাকে বাঁচাতে এগিয়ে আসেন আহনাফ ও আদনীন।

সাঁতার না জানায় তারা পানিতে তলিয়ে যায় বলে জানান ইঞ্জিনচালিত নৌকার চালক সনজিৎ। ঘটনাস্থলে থাকা স্থানীয়রা মারিয়াকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। তখন আকিব ও আদনীনকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানান সনজিৎ। আজ তাদের মরদেহ নারায়ণগঞ্জে নিয়ে যাওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর