তরুণীর সঙ্গে অন্তরঙ্গ উপজেলা চেয়ারম্যান, ভিডিও ফাঁস

হাওর বার্তা ডেস্কঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার চেয়ারম্যান আব্দুল কাদেরের সঙ্গে এক তরুণীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। এক মিনিটের ভিডিওটি এখন অনেকের মুঠোফোনে রয়েছে।
বুধবার ছড়িয়ে পড়ে এ ভিডিও। এছাড়া বেশ কয়েকটি ফেসবুক পেজেও ভিডিওটি পোস্ট দেওয়া হয়। এরপরই লোকচক্ষুর অন্তরালে চলে গেছেন উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের। বৃহস্পতিবার উপজেলা পরিষদেও যাননি তিনি।

নাচোল উপজেলায় কাজ করা একাধিক গণমাধ্যমকর্মী জানান, উপজেলা পরিষদের পুরাতন ভবনে একটি কক্ষে ঘটনাটি এক থেকে দেড় বছর আগের হতে পারে। ওই তরুণী উপজেলার বিভিন্ন প্রশিক্ষণে অংশ নিয়েছিলেন। ওই থেকে চেয়ারম্যানের সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে।

ভিডিওটিতে দুজনের কণ্ঠ শোনা যাচ্ছে, তরুণীর বাইরেও ওইদিন কক্ষে আরেক তরুণী ছিলেন। যিনি ভিডিওটি ধারণ করছিলেন। ভিডিও ধারণের বিষয়টি বুঝতে পেরে চেয়ারম্যান আব্দুল কাদেরকে বলতে শোনা যায়, ‘তুমি কি ভিডিও করছ, তখন ওই তরুণী উত্তর দেন, না, গান আর ছবি দেখছি’।

ভিডিওটি চাঁপাইনবাবগঞ্জে টক অব দ্য টাউনে পরিণত হলেও এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের কোনো বক্তব্য পাওয়া যায়নি। মুখ খুলতে নারাজ উপজেলা ও জেলার ঊর্ধ্বতনরাও।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর