ভোটের মাঠে নায়ক সাইমন

হাওর বার্তা ডেস্কঃ চিরচেনা কাঁচা-পাকা মেঠোপথ ধরে এ গ্রাম থেকে ও গ্রামে বিরামহীন ছুটে চলেছেন খ্যাতিমান চলচ্চিত্র নায়ক সাইমন। তবে সিনেমার কোনো শুটিংয়ের কাজে নয়। এবার তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবাকে জেতাতে গ্রামের বাড়িতে থেকে এভাবেই ব্যস্ত সময় পার করছেন।

তার এমন প্রচারণা ও গণসংযোগ কাজের সুবাদে একনজর দেখতে ভিড় করছেন বিভিন্ন বয়সের কৌতূহলী নারী-পুরুষ। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিকের এমন প্রচারণা ও গণসংযোগ কাজ সবার নজর কাড়ছে।

জানা গেছে, সাইমনের বাবা মো. সাদেকুর রহমান কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। তাই সাইমন সাদিক বাবাকে জেতাতে এভাবেই নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।

বর্তমান সরকারের সামাজিক-সামগ্রিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখলে সাধারণ মানুষের ভাগ্যের চাকাও ঘুরবে— এমন পরিবর্তনের আশ্বাস দিয়ে পাড়া-মহল্লার প্রতিটি ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাচ্ছেন তিনি।

বাবার নির্বাচনী প্রচারের জন্য সাইমন নিজে ‘বায়া দে’ শিরোনামে একটি গানও লিখেছেন। গানে কণ্ঠ দিয়েছেন এবং মিউজিক করেছেন তারই বন্ধু শাহরিয়ার রাফাত।

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে মহিনন্দ ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন চিত্রনায়ক সাইমনের বাবা মো. সাদেকুর রহমান।

উল্লেখ্য, লম্বা বিরতির পর আবারো রাজনীতিতে ফিরেছেন সাইমনের বাবা মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদেকুর রহমান। সামাজিক বন্ধন ঠিক রেখে সুস্থ রাজনীতির জন্য তার বেশ সুনামও রয়েছে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর