,

1636739419_images-(1)-(12)

রোনালদোর জার্সি নিয়ে জরিমানা গুনতে হচ্ছে আয়ারল্যান্ডের বালিকার

হাওর বার্তা ডেস্কঃ বিশ্বকাপ বাঁছাইয়ে গতকাল ডাবলিনে খেলতে নামে পর্তুগাল ও আয়ারল্যান্ড। এ ম্যাচটি শেষ হওয়ার পর মাঠের ভেতর দৌড় দিয়ে প্রবেশ করে আয়ারল্যান্ডের ১১ বছরের বালিকা এডিসন হুইলান। মাঠের নিরাপত্তারক্ষীরা তাকে আটকাতে পেছন পেছন ছোটেন। কিন্তু এডিসন হুইলানের লক্ষ ছিল দৌড়ে গিয়ে রোনালদোর কাছে যাওয়া! তাকে কি আর আটকানো যায়? যায়নি। হুইলান ঠিকই রোনালদোর কাছে চলে যায় এবং তার কছে গিয়ে পর্তুগিজ সুপারস্টারের জার্সিটি চায়। রোনালদো তাকে হতাশ করেনি। নিজ গা থেকে জার্সিটি খুলে ১১ বছর বয়সী হুইলানকে উপহার দেন।
তবে মাঠে প্রবেশ করায় হুইলানকে ২৫০০ ইউরো জরিমানা করেছে আয়ারল্যান্ডের কর্তৃপক্ষ। মাঠে প্রবেশ দন্ডনীয় অপরাধ। ফলে হুইলান এ অপরাধ করায় তাকে শাস্তি দেয়া হয়েছে। কিন্তু তাতে কি? জরিমানার বিষয়টি তার কাছে কিছুই না! কারণ জীবনের অন্যতম বড় একটি জিনিস তো সে তার জীবনে পেয়ে গেছে। তাছাড়া হুইলানের জরিমানার টাকার বিষয়ে কোন চিন্তা করতে হবে না। কারণ এই টাকাটি তার বাবা শোধ করবেন।
আয়ারল্যান্ডের একটি রেডিও স্টেশনের কাছে জরিমানার বিষয়টি ও রোনালদোর জার্সি পাওয়ার বিষয়টি নিয়ে কথা বলেছেন হুইলান। সেখানে তিনি বলেন, ‘মাঠে প্রবেশ করায় আমাকে জরিমানা করা হয়েছে।  এই টাকা আমার বাবা শোধ করে দিবে। আমি প্রথম সারি থেকে দ্বিতীয় সারিতে লাফ দেই, এরপর মাঠে। এরপর দৌড়ানো শুরু করি।  কয়েকজন আমাকে ধরতে আসে। কিন্তু আমি দৌড়াতেই থাকি। আমি এরপর রোনালদো বলে চিৎকার করি। এরপর রোনালদো আমার দিকে তাকায় এবং নিরাপত্তারক্ষীদের আমাকে ছেড়ে দিতে বলে। আমি কেঁদে দিয়ে জোর জোরে বলতে থাকি ‘তোমার জার্সিটা আমাকে দিবে’? আমি তোমার অনেক বড় ভক্ত। সূত্র : ডেইলি মেইল।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর