বাংলাদেশের চলচ্চিত্রে গাইবেন রানু মণ্ডল

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশের চলচ্চিত্রে গাইবেন পশ্চিমবঙ্গের আলোচিত আনু মণ্ডল। একটি নয়, দু’টি চলচ্চিত্রে গাইবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

আশরাফুল আলম দু’টি চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন। আর এই ছবি দুটিতে একটি করে রানু মন্ডলের গান রাখার পরিকল্পনা করেন। বুধবার তিনি রানু মণ্ডলের নিকট থেকে চূড়ান্ত সম্মতি পান ও একটি চুক্তি সম্পন্ন করেছেন বলে জানিয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে আশরাফুল আলম বলেন, কলকাতার একজন এজেন্ট রয়েছেন যার মাধ্যমে রানু মন্ডলের সঙ্গে যোগাযোগ করেছি। তিনি আমার দুটি চলচ্চিত্রে কণ্ঠ দেবেন। আমি এরম্মধ্যেই লিরিকস পাঠিয়ে দিয়েছি। তিনি পছন্দ করেছেন। শিগগির আমরা রেকর্ডিং করবো গান দুটো।

আশরাফুল আলম তার অফিশিয়াল ফেসবুক পেইজে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে রানু মণ্ডলের সঙ্গে ভিডিওকলে কথা বলতে দেখা যায়। আলম এ প্রান্ত থেকে গানের বিষয়ে কথা বলছেন, লিরিকস পাঠাবেন বলে জানান। ওদিকে রানু মণ্ডল আলমের কথার উত্তর দিচ্ছিলেন।

আশরাফুল আলম ওরফে হিরো আলম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন বিভিন্ন পুরনো, নতুন ও আলোচিত গানের মডেল হয়ে। বগুড়ার এক প্রত্যন্ত গ্রাম থেকে ঢাকায় চলে এসে নিজেই ভিডিও বানানো ও ছবি প্রযোজনা শুরু করেন। নিজের টাকায় সাহসী হিরো আলম নামের একটি ছবি বানান। যদিও এর আগে মার ছক্কা নামে একটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি।

একইভাবে পশ্চিমবঙ্গের রানাঘাট স্টেশনে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন রানু মণ্ডল। রানু মণ্ডলের কণ্ঠে মুগ্ধ হয়েছিলেন ‘আশিক বানায়া’ খ্যাত বলিউড গায়ক হিমেশ রেশামিয়া। তিনি রানুকে বলিউডে নিয়ে যান। রাণাঘাট রেলস্টেশনে অগণিত মানুষের ভিড়ে রানুর সুমধুর গানের সুর ভেসে বেড়াত। এত সুরেলা কণ্ঠের গান শুনে মানুষ মুগ্ধ হয়ে থমকে দাঁড়াতেন। কেউ কেউ তার গান ভিডিও করে ছেড়ে দেয় ফেসবুকে। দ্রুতই ভাইরাল হয় রানু মণ্ডলের গানের ভিডিও।

এই ভিডিও চোখে পড়ে বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী হিমেশ রেশমিয়ার। তিনি কলকাতার রেলস্টেশন থেকে তুলে এনে রানুকে বলিউডের সিনেমায় গান গাওয়ার সুযোগও করে দেন। এরপর থেকেই আলোচনায় রয়েছেন তিনি।

এদিকে, আশরাফুল আলমের প্রোডাকশনের তৃতীয় এবং চতুর্থ সিনেমা দু’টির পরিচালনা করবেন রাজু চৌধুরী এবং বাবু রেজা।এরপর তিনি ‘টোকাই’ নামে আরেকটি সিনেমা শুরু করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর