আমির খানের বিপরীতেই অভিনয় করছেন সামান্থা?

হাওর বার্তা ডেস্কঃ রুথ প্রভু। সম্প্রতি অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন। এরপর ব্যস্ত হয়েছেন সিনেমার কাজে। কিছুদিন আগে তেলেগু ভাষায় নির্মিত একটি নারীকেন্দ্রিক ছবির কাজের জন্য চুক্তি করেছেন। আসছে নভেম্বরের শুরুতে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সামান্থা জানিয়েছেন, শিগগির বলিউডের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে। আর এটিই হবে তার প্রথম হিন্দি সিনেমা। আর এ ঘটনায় তোলপাড় বিনোদন দুনিয়া, এ কারণেই যে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ফেলছেন ভক্তরা। অর্থাৎ আমির খানের সঙ্গে যে গোপন সংখ্যর কথা উঠেছিল তা অনেকটা মিলে যাচ্ছে। সামান্থা কি আমির খানের ছবিতেই নায়িকা হচ্ছেন, এ প্রশ্ন এখন দক্ষিণ, বলিউড সবখানে।

জানা গেছে, কিছুদিন আগে তিনি বলিউডের একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। যদিও ছবির নাম ও সহশিল্পী কারা থাকছেন- এ বিষয়ে বলেননি সামান্থা। তবে সবকিছু ঠিক থাকলে আগামী বছরের জানুয়ারিতে ছবির কাজ শুরু করবেন। আর এ কারণে এরই মধ্যে মুম্বাইতে একটি ফ্ল্যাটও কিনেছেন এই অভিনেত্রী।

এর আগে সামান্থা অভিনীত ‘দ্য ফ্যামিলিম্যান’ ওয়েব সিরিজের দ্বিতীয় মৌসুম ব্যাপক সাফল্য পায়। এখন সামান্থার হাতে রয়েছে দুটি তামিল সিনেমা। একটি বিজয় সেতুপতির সঙ্গে ‘কথু ভাকুলা রেন্দু কাধাল’, অন্যটি ‘শকুন্তলাম’। এই ছবিতে পৌরাণিক চরিত্র শকুন্তলার চরিত্রে দেখা যাবে সামান্থাকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর