বিনামূল্যে চিকিৎসা সেবা দিচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বঙ্গবন্ধুর আদর্শের একজন অনুসারী এবং চিকিৎসক হয়েও দেশ সেবায় রাজনীতিতে নিয়োজিত হয়েছি। ডাক্তার হিসেবে সবসময় সুযোগ খুঁজি মানব সেবায় কাজে নিয়োজিত থাকতে । সাধারণ মানুষকে বিনামূল্যে সেবা প্রদানে যে আত্মতৃপ্তি পাওয়া যায় তার তুলনা হয় না বলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মোঃ মুরাদ হাসান।

প্রতিমন্ত্রী সরিষাবাড়ি উপজেলায় নিজ বাড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং আগত সর্বস্তরের জনগণের সকল সমস্যার সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণকালে এসব কথা বলেন।

এলাকাবাসী বলেন, ডা. মুরাদ এর মতো এমন মানবিক মানুষরাই বদলে দিতে পারে পিছিয়ে পরা মানুষের কষ্টের গল্প। এরপূর্বে তিনি নিজ বাসভবনে জেলার নির্বাহী প্রকৌশলী ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।

বাদ-জুমা তাঁর মরহুম পিতা বিশিষ্ট রাজনীতিবিদ, প্রখ্যাত আইনজীবী ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মতিয়র রহমান তালুকদার এবং সরিষাবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সদ্য প্রয়াত মোজাম্মেল হক তারা মাস্টার এর কবর জিয়ারত করেন।

এরপর ঝিনাই নদীতে আবহমান বাঙালি জাতির ঐতিহ্য ও শতবর্ষের প্রাচীন সংস্কৃতির অন্যতম অনুষঙ্গ নৌকা বাইচ উপভোগ করেন এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিমন্ত্রী।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর