,

images

অ্যাটলেটিকোর কাছে হারলো বার্সেলোনা

হাওর বার্তা ডেস্কঃ লা লিগায় অ্যাটলেটিকোর মাদ্রিদের কাছে ২-০ গোলে হেরেছে বার্সেলোনা। দলের হয়ে ফরাসি মিড ফিল্ডার থমাস লিমা ও উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেস একটি করে গোল করেন।

শনিবার রাতে ওয়ান্দা মেত্রোপলিতানোর মাঠে খেলতে যায় রোনাল্ড কোম্যানের শিষ্যরা। ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায় অ্যাটলেটিকো। ফেলিক্সের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সে পাস দেন সুয়ারেজ। ফাঁকায় বল পেয়ে কোনাকুনি শটে গোল করেন লিমা। বিরতিতে যাওয়ার আগে ব্যবধান বাড়ান সুয়ারেজ। ফেলিক্সের বাড়ানো বল ধরে কিছুটা এগিয়ে ডান দিকে সুয়ারেস পাস দেন লিমা। বল ধরে ডি-বক্সে ঢুকে বার্সার গোলরক্ষককে পরাস্ত করেন উরুগুয়ের এই স্ট্রাইকার।

 

গোল পেলেও অবশ্য উদযাপন করেননি সাবেক বার্সা তারকা সুয়ারেজ না। দুই হাত জোড় করে সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। বার্সার বিপক্ষে এটাই তার প্রথম গোল। বিরতির পর বার্সেলোনা বেশ কয়েকটি সুযোগ পেলেও জালের নাগাল পায়নি। ফলে পরাজয়ের স্বাদ নিয়ে তাদের মাঠ ছাড়তে হয়।

এই জয়ে ৮ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ। অন্যদিকে ৭ ম্যাচে১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থানে নেমে গেছে বার্সেলোনা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর