গোল করার কিছুক্ষণ পরই কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন দিবালা

হাওর বার্তা ডেস্কঃ ইতালিয়ান সিরি’আ লিগে রবিবারের ম্যাচে সাম্পদোরিয়াকে ৩-২ গোলে হারিয়ে লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে জুভেন্টাস। লিগে এটি টানা দ্বিতীয় জয় সাদা-কালো শিবিরের।

ঘরের মাঠ তুরিন স্টেডিয়ামে ম্যাচের দশম মিনিটে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার গোলে লিড নেয় স্বাগতিক জুভেন্টাস। ৪৩তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন লিওনার্দো বনুচ্চি। দুই গোল হজমের পর বিরতির আগেই জুভেন্টাসকে একটি গোল ফিরিয়ে দেয় অতিথিরা। গোলটি করেন ইয়োশিদা।

বিরতি থেকে ফিরেই জুভেন্টাসকে তৃতীয় গোলটি এনে দেন লোকাতেল্লি। ম্যাচের শেষ দিকে সাম্পদোরিয়ার কান্দ্রেভা গোল করলেও জুভেন্টাসের জয় রুখতে পারেনি। এই ম্যাচের দশম মিনিটে প্রথম গোলটি এনে দেওয়া দিবালা ইনজুরির শিকার হয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন। ম্যাচের ২১তম মিনিটে উরুতে চোট পান এই আর্জেন্টাইন তারকা।

এই জয়ের ফলে ছয় ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে নয় নম্বরে রয়েছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান। এক ম্যাচ ও পয়েন্ট পিছিয়ে দুইয়ে নাপোলি। তিনে থাকা ইন্টার মিলানের সংগ্রহ ১৪। পাঁচ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে এএস রোমার অবস্থান টেবিলের চতুর্থতে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর