ব্রাজিল তারকার চতূর্থ সন্তানের মা হচ্ছেন সাবেক স্ত্রীর ভাইঝি

হাওর বার্তা ডেস্কঃ ফের বাবা হতে যাচ্ছেন ব্রাজিল জাতীয় দলের সাবেক ফুটবল তারকা হাল্ক। ইন্সটাগ্রামে একাধিক ছবি পোস্ট করে সেকথা জানিয়েছেন তারকা এই ফুটবলার। সংবাদমাধ্যম ফক্সস্পোর্টসের প্রতিবেদন অনুযায়ী, হাল্কের চতুর্থ সন্তানের মা হচ্ছেন তার সাবেক স্ত্রীর ভাইঝি। ৩৫ বছর বয়সী হাল্কের ইন্সটাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা যায়, হবু সন্তানের ছবি ধরে আছেন ব্রাজিলের ফুটবলার এবং তার ৩২ বছর বয়সী স্ত্রী ক্যামিলা সৌসা। তিনি হাল্কের সাবেক স্ত্রী ইরান অ্যাঞ্জেলোর ভাইঝি। যার সঙ্গে ১২ বছর বিবাহ-বন্ধনে আবদ্ধ ছিলেন হাল্ক।

শেয়ারকৃত পোস্টে হাল্ক লিখেছেন, ‘আজ ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতাস্বরূপ জানাচ্ছি যে চতুর্থবার আমার জীবনে আশীর্বাদস্বরূপ সন্তান আসছে। আমার হৃদয় আনন্দে এতটাই পরিপূর্ণ হয়ে উঠেছে যে আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা ইতিমধ্যে সন্তানের অপেক্ষায় আছি এবং নিঃশর্তভাবে তোমায় ভালোবাসি।’

২০১৯ সালে ডিসেম্বরে সৌসার সঙ্গে হাল্কের সম্পর্কের বিষয়ে জানাজানি হয়েছিল। সেই বছরের জুলাইয়ে ইরানের সঙ্গে হাল্কের বিবাহ জীবনে ইতি ঘটে। ইরান এবং হাল্কের দুই ছেলে এবং এক মেয়েও আছে। গত বছর সেপ্টেম্বরে সৌসার সঙ্গে বিয়ে সেরে ফেলেন হাল্ক।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর