দোকান মালিকের ধর্ষণে শ্রমিক অন্তঃসত্ত্বা!

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাটের হাতীবান্ধায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে মিষ্টির দোকান মালিক আবদার রহমানের বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই নারী চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে জানা গেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে আবদারের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্ত হোটেল মালিক আবদার রহমান (৫০) উপজেলার পূর্ব সিন্দুর্নার মৃত আব্দুস সোবাহনের ছেলে। এ ছাড়া তিনি উপজেলার দইখাওয়া মোড়ের বনফুল মিষ্টি ভান্ডারের মালিক।

জানা গেছে, দুই বছর ধরে আবদার রহমানের হোটেলে কাজ করে আসছে ভুক্তভোগী ওই নারী। আবদার রহমানের সংসারে কোনো সন্তান নেই। সেই সুবাদে আবদার রহমান প্রায় ওই নারীকে সন্তানের আশায় বিয়ের প্রস্তাব দেন। এতে ওই নারী রাজি হননি। ১৫ মার্চ রাতে আবদার তার দোকানে ওই নারীকে একা পেয়ে জোড়পূর্বক ধর্ষণ করেন। পরে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দিয়ে ঘটনাটি কাউ বলতে নিষেধ করেন। এক পার্যায়ে শারীরিক সম্পর্কে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ের প্রতিশ্রুতি ভুলে ভ্রুণ নষ্ট করতে বলেন আবদার।

ভুক্তভোগী ওই নারী বলেন, ‘আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি এর সঠিক বিচার চাই ও আমি আমার সন্তানের পরিচয় চাই।’

এ বিষয়ে অভিযুক্ত আবদার রহমান বলেন, ‘সে আমার দোকানে কাজ করতো, বেতন নিতো। তার সাথে আমার কোনো সম্পর্ক নাই। তার পেটে কার সন্তান আমি জানি না।’

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে দ্রুত ব্যবস্থাগ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর