প্রেমের ফাঁদে প্রতারক ধরলেন এই নারী পুলিশ অফিসার

হাওর বার্তা ডেস্কঃ অঙ্গদ মেহতা নামের প্রতারককে ধরতে প্রেমের ফাঁদ পেতেছিলেন এক নারী উপপরিদর্শক (এসআই)। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে ভারতের লখনউ, আহমেদাবাদ, হায়দরাবাদ ও পোর্ট ব্লেয়ারে।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, আগস্টে কলকাতার গড়িয়াহাটের একটি দোকানে ভুয়া পরিচয়ে স্বর্ণের অর্ডার দেন অঙ্গদ। এক লাখ ৯০ হাজার টাকার ওই স্বর্ণ একটি গেস্ট হাউসে ডেলিভারি নেওয়ার কথা জানান তিনি। সেই অনুযায়ী স্বর্ণের দোকানের কর্মীরা গয়না নিয়ে গেস্ট হাউসে পৌঁছেন। স্ত্রীকে গয়না দেখানোর নাম করে পুরো গয়নার বক্স নিয়েই পালিয়ে যান অঙ্গদ।

ওই অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। সেই তদন্তের দায়িত্ব পান কলকাতা পুলিশের এসআই দিশা মুখোপাধ্যায়। তিনি পায়েল শর্মা নামে একটি ফেসবুক আইডি খুলে অঙ্গদের সঙ্গে যোগাযোগ করেন। পরে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। পায়েলের সঙ্গে দেখা করতে কলকাতার মিলেনিয়াম পার্কে আসেন অঙ্গদ মেহতা। সেখানেই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, কখনো হর্ষ ওবেরয়, কখনো অঙ্গদ মেহতা, আবার কখনো সার্থক রাও বাবরস নামে দেশজুড়ে প্রতারণা চালাতেন ওই ব্যক্তি। এ জন্য একাধিকবার জেলও খেটেছেন তিনি। বিভিন্ন পাঁচতারা হোটেলে ভুয়া পরিচয়ে কক্ষ ভাড়া নিয়ে টাকা না শোধ করেই পালাতেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর