,

image-463914-1631349540

ভারতের ওপর ক্ষুব্ধ হয়ে আইপিএল না খেলার কথা ভাবছেন ইংলিশ তারকা

হাওর বার্তা ডেস্কঃ পঞ্চম টেস্টে মাঠে না নেমেই সিরিজ জিতেছে ভারত। অর্থাৎ ইংল্যান্ডের বিপক্ষে ভারতের ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হয়েছে।

কোভিড আতঙ্কে ম্যাঞ্চেস্টার টেস্ট খেলতে রাজি হয়নি ভারত। এতে ক্ষেপেছেন ইংলিশ ইংল্যান্ড ক্রিকেটাররা।

তাদের মতে, এতোই যখন করোনার আতঙ্ক তবে স্বাস্থ্যবিধি সঠিকভাবে মানেননি কেন ভারতীয় ক্রিকেটাররা।

ইংলিশ ক্রিকেটারদের অনেকের দাবি, টেস্ট সিরিজ চলাকালীন বায়ো বাবল ভেঙে কয়েকজন ভারতীয় ক্রিকেটারকে হোটেলের বাইরে ঘুরতে দেখা গেছে। দলের দুইজনকে ডিপার্টমেন্টাল স্টোরেও দেখা গেছে। একজন ফটোশুট করতে বেরিয়েছিলেন।

কিন্তু মাঠের খেলায় হঠাৎ করে করোনাভীতি দেখা গেল ভারতীয় ক্রিকেটারদের!

ব্রিটিশ গণমাধ্যম দ্য সানের এক প্রতিবেদনে প্রকাশ, করোনার অযুহাতে বিরাট কোহলিদের পঞ্চম টেস্ট না খেলার সিদ্ধান্তে ক্ষুব্ধ ইংলিশ ক্রিকেটাররা। ইংল্যান্ড দলের সাবেক অধিনায়ক মাইকেল ভনসহ অনেকের দাবি, পরের সপ্তাহ থেকে আইপিএল না থাকলে পঞ্চম টেস্ট ঠিকই হত। সংযুক্ত আরব আমিরাতের হতে যাওয়া ওই টুর্নামেন্টের আগে বিশ্রামের উদ্দেশে টেস্ট খেলেনি ভারতীয়।

এমন দাবি করে আইপিএল না খেলার কথাও ভাবছেন একজন ইংলিশ ক্রিকেটার। তবে সেই ক্রিকেটারের নাম প্রকাশ করেনি দ্য সান।

উল্লেখ্য, ইংল্যান্ড টেস্ট দলের পাঁচ জন খেলোয়াড় আইপিএল খেলেন। তারা হলেন – জনি বেয়ারস্টো, স্যাম কুরান, মইন আলি, ডেভিড ওকস ও ক্রিস ওকস।  সুতরাং আইপিএল থেকে মুখ ফিরিয়ে নেওয়া ইংলিশ তারকা এই পাঁচজনের একজন তা নিশ্চিতভাবে বলা যায়।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় ইংলিশ ক্রিকেটারদের বলা হয় যে নির্ধারিত সূচি অনুযায়ী খেলা হবে। কিন্তু ম্যাচ শুরুর ঘণ্টা দুয়েক আগে তারা জানতে পারেন যে, খেলা হবে না। কিট সংগ্রহ করতে আবার মাঠে যেতে হয় রুটদের। সব মিলিয়ে এই সব ঘটনার জেরে দুই দেশের ক্রিকেটীয় সম্পর্কে এখন গম্ভীর পরিস্থিতি বিরাজ করছে।

তথ্যসূত্র: হিন্দুস্তান টাইমস, দ্য সান

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর