হাজার দশর্কের সামনেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব ফুটবলারের, অতঃপর

হাওর বার্তা ডেস্কঃ হাজার দর্শকের সামনে ফুটবল মাঠেই বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিলেন এক ফুটবলার। আর তার সেই প্রস্তাবে সাড়া দিলেন বান্ধবীও; অবশ্য ম্যাচ শেষ করেই।

যুক্তরাষ্ট্রের মিনেসোটায় মেজর লিগ সকারে (এমএলএস) রোববার মিনেসোটা ইউনাইটেড ও সান জোস আর্থকোয়েক দলের খেলা শেষে ঘটেছে এমন রোমান্সে টইটম্বুর ঘটনা।

গণমাধ্যম দ্য ভকালিংক জানিয়েছে, মিনেসোটা ইউনাইটেড এফসি’ মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন মাঠে এ কাণ্ড ঘটিয়েছেন। ম্যাচ শেষে বান্ধবী পেত্রা ভুচকোভিচকে সাইডলাইনে ডেকে দর্শক ও ক্যামেরার সামনে বিয়ের প্রস্তাব দেন। হাঁটু গেড়ে বসে পেত্রাকে নিবেদন করেন, আমাকে বিয়ে করবে? এর পর হাতের মুঠোয় রাখা ঝকঝকে হীরের আংটি বের করেন। এমন মুহূর্তে এমন প্রস্তাব পেয়ে বিস্মিত হন পেত্রা। লজ্জায় লাল হয়ে ওঠে তার মুখ। দুহাতে মুখও ঢেকে ফেলেন। এর পরই রাজি হয়ে যান। খুশিতে ফুটবলারের চোখ চকচক করে ওঠে। উঠে দাঁড়িয়ে আংটি পরিয়ে দেন বান্ধবীর অনামিকায়। এর পর একে অপরকে জড়িয়ে ধরেন। সব দৃশ্যই ধরা পড়ে ক্যামেরায়। রোমান্টিকতার এক আবহে ঢেকে পড়ে গোটা ফুটবল মাঠ। গ্যালারি থেকে দর্শকরা উল্লাসে মেতে ওঠেন। চিৎকার ও হৈ-হুল্লোড়ে এ জুটিকে স্বাগত জানান তারা।

পুরো ঘটনার ভিডিও নেটদুনিয়ায় এখন ভাইরাল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর