,

inbound7387647827068088763-600x337

নেত্রকোণায় জাতীয় ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর শুভ উদ্বোধন

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক- বালিকা (অনূর্ধ্ব-১৭) ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ বুধবার (৯ জুন) দুপুরে নেত্রকোণা আধুনিক ষ্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক কাজী মোঃ আবদুর রহমান।

এ সময় জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় জেলার ১০টি উপজেলার বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) এর খেলোয়ারদের অংশগ্রহণে উদ্বোধনীয় অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আবদুল্লাহ আল মাহমুদ’র সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা আক্তার, নেত্রকোনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা আক্তার,সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাকের আহম্মেদ,নেত্রকোনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সায়দুর রহমান,জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক মোখলেছুর রহমান,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মাজহারুল ইসলাম,জেলা ক্রীড়া অফিসার আফরিন আক্তার মনি,নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র-১ এস.এম মহসীন আলম,জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক এ,কে,এম আজারুল ইসলাম অরুন,জেলা ক্রীড়া সংস্থার সদস্য খায়রুল হাসান লিটুসহ জেলার ক্রীড়াবিদরা উপস্থিত ছিলেন।

ফুটবল টুর্ণামেন্টের সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার আফরিন আক্তার মনি জানান,জেলার ২২টি দলের অংশগ্রহণে উদ্বোধনী পর্বের ১ম খেলায় কলমাকান্দা বালক একাদশকে ০-৩ গোলে পরাজিত করে নেত্রকোনা সদর একাদশ জয়ী হয়। দ্বিতীয় খেলায় নেত্রকোনা সদর বালিকা একাদশকে ০-৩ গোলে পরাজিত করে কলমাকান্দা উপজেলা একাদশ জয়ী হয়।

অনূর্ধ্ব-১৭ ফুটবল আসরের শুরু থেকে উপজেলা ও পৌরসভা একাদশ থেকে বিভাগীয় পর্যায়ে খেলার জন্য বাছাইকৃত খেলোয়ারদের নিয়ে নেত্রকোনা জেলা দল গঠন করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর