অসুস্থ তোফায়েল আহমেদ হাসপাতালে ভর্তি

হাওর বার্তা ডেস্কঃ শারীরিক অবস্থা অবনতি কারনে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করেছে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, কিংবদন্তী জাতীয় নেতা তোফায়েল আহমেদ। শনিবার (৮ মে) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সম্প্রতি এদিন সকাল ৮টার দিকে সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে তোফায়েল আহমেদের অসুস্থতার কথা জানিয়ে লেখেন, ‘বঙ্গবন্ধুর স্নেহভাজন,সাবেক ছাত্রনেতা, কিংবদন্তি রাজনীতিবিদ জনাব তোফায়েল আহমেদ অসুস্থ হয়ে স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। আল্লাহর কাছে তোফায়েল ভাই এর সুস্থতা কামনা করছি।’

জানা যায়, শনিবার (৮ মে) আচমকা শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তোফায়েল আহমেদকে। সেখানেই এখন তিনি চিকিৎসাধীন অবস্থায় আছেন তিনি।

প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদের ১৯৪৩ সালের জন্ম ২২ অক্টোবর। তিনি বাংলাদেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতা। তিনি পাঁচ দফা জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন। ২০১৮ সাল পর্যন্ত বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর