,

02

বিশেষ বিমানে দেশে ফিরলেন সাকিব-মুস্তাফিজ; পাঠানো হলো নিভৃতবাসে

হাওর বার্তা ডেস্কঃ করোনা সংক্রমণের কারণে মাঝপথে বন্ধ হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। এই আসরে কলকাতা নাইট রাইডার্সে সাকিব আল হাসান আর রাজস্থান রয়্যালসের হয়ে মুস্তাফিজুর রহমান খেলছিলেন। খেলা বন্ধ হওয়ায় তাদেরকে দেশে ফিরতে হয়েছে। ভারতের সঙ্গে বিমান যোগাযোগ বন্ধ থাকায় বিশেষ বিমানে করে এই দুই সুপারস্টার আজ বিকালে দেশের মাটিতে পা রাখেন।

এ মাসের শেষের দিকে শ্রীলঙ্কা সিরিজ উপলক্ষে অনুশীলন শুরু হলেও সাকিব-মুস্তাফিজের এখনই মুক্তি মিলছে না। দুজনকেই যেতে হবে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে। শ্রীলঙ্কা সফর সামনে রেখে এই দুই তারকার কোয়ারন্টিন মেয়াদ কমানো যায় কিনা, সে ব্যাপারে সরকারের কাছে জানতে চেয়েছিল বিসিবি। কিন্তু ভারতে করোনা পরিস্থিতি খুব খারাপ হওয়ায় সেই আবেদন গৃহীত হয়নি। দুজনকেই ১৪ দিন প্রতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

চলতি মে মাসের শেষে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। দলের যোগ দিতে সাকিব-মুস্তাফিজের ১৯ মে দেশে ফেরার কথা ছিল। আইপিএল বন্ধ হয়ে গিয়ে তা এগিয়ে এসেছে। সাকিব কলকাতার হয়ে তিনটি ম্যাচ খেলার পর একাদশ থেকে বাদ পড়েন। মোস্তাফিজ অবশ্য রাজস্থান রয়্যালসের খেলা সব ম্যাচেই একাদশে ছিলেন। উল্লেখ্য, সাকিবের নাইট রাইডার্সের দুই ক্রিকেটার জৈব সুরক্ষা বলয়ে থেকে করোনায় আক্রান্ত হয়েছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর