জেলার হেফাজত নেতা মুহাম্মদুল্লাহ জামী গ্রেপ্তার

হাওর বার্তা ডেস্কঃ গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালের দিন কিশোরগঞ্জে নাশকতার ঘটনায় হেফাজতের কেন্দ্রীয় নেতা এবং জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কিশোরগঞ্জ জেলা সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ জামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকাল ৩টার দিকে কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হেফাজত নেতা মাওলানা মুহাম্মদুল্লাহ জামী কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মৃত মাওলানা আব্দুর রহমান জামীর ছেলে।

তিনি কিশোরগঞ্জ শহরের বয়লা এলাকায় প্রতিষ্ঠিত ফাতিমাতুয যাহরা করমী মহিলা মাদরাসার প্রিন্সিপাল এবং রাজধানীর মিরপুরের পল্লবী দ্বিতীয় পর্ব কেন্দ্রীয় মসজিদের খতিব।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, হেফাজতের ২৮ মার্চের হরতাল ও বিএনপির ৩০ মার্চের কর্মসূচি ঘিরে সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ডের ঘটনায় থানায় সন্ত্রাস বিরোধী আইনসহ পেনাল কোডে মোট ৫টি মামলা দায়ের করা হয়।

এই ৫টি মামলার তিনটি মামলা পুলিশের পক্ষ থেকে, একটি মামলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এবং অপর মামলাটি জেলা ছাত্রলীগের পক্ষ থেকে করা হয়।

এর মধ্যে ছাত্রলীগের পক্ষ থেকে দায়ের করা মামলায় হেফাজতের কেন্দ্রীয় নেতা এবং জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও কিশোরগঞ্জ জেলা সভাপতি মাওলানা মুহাম্মদুল্লাহ জামী সন্দিগ্ধ হওয়ায় তাকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান পরিচালনা করে।

অভিযানে মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকাল ৩টার দিকে কিশোরগঞ্জ শহরতলীর সতাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর