,

17

উচ্ছ্বসিত মোস্তাফিজ আইপিএলে সাকিবের দেখা পেয়ে

হাওর বার্তা ডেস্কঃ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে দীর্ঘদিন একাই বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন সাকিব আল হাসান। তবে ২০১৬ সালের আসর থেকে কম-বেশি তার সঙ্গে ডাক পড়ে বাঁহাতি পেসার মোস্তাফিজুর রহমানেরও। যার সুবাদে দেশের বাইরেও হয় বাংলাদেশের দুই ক্রিকেটারের একপ্রকার পুনর্মিলনী।

বিশ্বের অন্যতম জমজমাট এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের এবারের আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন মোস্তাফিজ। আর সাকিব ফিরেছেন তার আগের ঠিকানা কলকাতা নাইট রাইডার্সে। শনিবার রাতে মুখোমুখি হয়েছে রাজস্থান ও কলকাতা। তবে হয়নি সাকিব-মোস্তাফিজের মাঠের লড়াই।

আসরের প্রথম তিন ম্যাচ খেলার পর সাকিবকে একাদশের বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছে কলকাতা ফ্র্যাঞ্চাইজি। যে কারণে রাজস্থান-কলকাতা ম্যাচে সাকিব-মোস্তাফিজের লড়াইটি হয়নি। সাকিব না খেললেও শনিবারের ম্যাচটিতে দলে ছিলেন কাটার মাস্টার মোস্তাফিজ।

ম্যাচের মুখোমুখি না হলেও, খেলা শেষে ঠিকই প্রিয় বড় ভাইয়ের কাছে ছুটে গেছেন মোস্তাফিজ। ম্যাচ শেষে দেখা গেছে, বাউন্ডারির সামনে দাঁড়িয়ে সাকিবের সঙ্গে কথা বলছেন তিনি। এসময় দুজন হাসিমুখে ছবিও তুলেছেন।

সেই ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করে মোস্তাফিজ লিখেছেন, ‘সাকিব ভাইয়ের আশপাশে থাকা সবসময়ই আনন্দের।’ এর সঙ্গে ‘আইপিএল’ ও ‘পুনর্মিলনী’ হ্যাশট্যাগও ব্যবহার করেছেন বাঁহাতি পেসার।

এই একই ছবি আবার আপলোড করা হয়েছে রাজস্থান রয়্যালসের পেজ থেকেও। তারা ক্যাপশনে লিখেছে, ‘খুলনার প্রতিনিধিরা।’ উল্লেখ্য, সাকিব-মোস্তাফিজ দুজনই বাংলাদেশের খুলনার সন্তান। সাকিব বড় হয়েছেন মাগুরায় আর মোস্তাফিজ সাতক্ষীরায়।

এদিকে সাকিবকে ছাড়া খেলতে নেমে পরপর দ্বিতীয় হারের দেখা পেয়েছে কলকাতা। তারা আগে ব্যাট করে মাত্র ১৩৩ রানের বেশি করতে পারেনি। জবাবে সহজেই ম্যাচ জিতে নেয় রাজস্থান। বল হাতে ৪ ওভারে মাত্র ২২ রান খরচায় ১ উইকেট নেন মোস্তাফিজ। তার বোলিংয়ে হাতছাড়া হয় দুইটি ক্যাচ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর