,

22

আইপিএল থেকে ছিটকে গিয়েছেন রাজস্থান রয়্যালসের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস।

হাওর বার্তা ডেস্কঃ আইপিএল থেকে ছিটকে গিয়েছেন রাজস্থান রয়্যালসের ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে পাওয়া চোটে আইপিএল শেষ হয়ে গিয়েছে তার।

হার দিয়ে নিজেদের প্রথম ম্যাচ শুরু করে রাজস্থান। যে ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ নিতে গিয়ে আঙ্গুলে চোট পান স্টোকস। তখনও তিনি বুঝতে পারেননি যে আঙুলটি ভেঙে গেছে।

একদিন পর জানা গেলো তার আঙুল ভেঙেছে এবং যার কারণে তাকে আইপিএল থেকেই ছিটকে যেতে হচ্ছে।

ক্রিস গেইলের ক্যাচ নেওয়ার পর সতীর্থদের সাথে উৎযাপন করার সময়ই হাতে অস্বস্তি বোধ করেছিলেন স্টোকস। তারপরও তিনি খেলা চালিয়ে যান। ওই ম্যাচে তিন বলে শূন্যতেই আউট হন তিনি।

স্টোকসের ইনজুরি নিয়ে কীভাবে কাজ করা হবে, তা নিয়ে এর মধ্যেই ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এবং রয়্যালস ম্যানেজমেন্ট আলোচনা শুরু করেছে। ধারণা করা হচ্ছে আগামী কয়েকদিন ভারতেই থাকবেন স্টোকস।

মঙ্গলবার এক বিবৃতিতে রাজস্থান স্টোকসের আইপিএল থেকে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। বিবৃতিতে তারা বলেছে, পাঞ্জাব কিংসের বিপক্ষে এপ্রিলের ১২ তারিখে অনুষ্ঠেয় ম্যাচে আঘাত পেয়েছিলেন স্টোকস। মেডিকেল পরীক্ষায় দেখা গেছে তার আঙুল ভেঙে গেছে। এই পরিস্থিতিতে আমরা দুঃখের সাথে জানাচ্ছি যে এই মৌসুমে আর খেলা হবে না তার।

বিবৃতিতে আরও বলা হয়, স্টোকস রয়্যাল পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্য এবং দামি সম্পদ। স্টোকস আপাতত দলের সাথে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এর মধ্যেই আমরা তার বিকল্প হিসেবে কাকে নেওয়া যায় তা চিন্তা করা শুরু করেছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর