,

image-153813-1616329268bdjournal

রাতে দেশে ফিরছেন সাকিব

হাওর বার্তা ডেস্কঃ দেশের ক্রিকেটাঙ্গনে এখন আলোচনার প্রধান বিষয় সাকিব আল হাসান। সম্প্রতি তার কিছু মন্তব্যের জেরে শুরু হয়েছে আ লোচনা-সমালোচনা। এসবের মাঝেই আজ রাতে দেশে ফিরছেন টাইগার অলরাউন্ডার।

সাকিবের দেশে ফেরার কারণ এখনো জানা যায়নি। এর আগে তৃ তীয় সন্তানের জন্মের সময় পরিবারের পাশে থাকতে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন তিনি।

বাংলাদেশ দল এখন নিউজিল্যান্ড সফরে আছে। পিতৃত্বকালীন ছুটিতে থাকা সাকিব দলের সঙ্গে নেই। গত ১৬ মার্চ প্রথমবারের মত পুত্রসন্তানের বাবা হন সাকিব। যা সাকিব-শিশির দম্পতির তৃতীয় সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিসিবির ঊর্ধ্বতন কর্তাদের নিয়ে কিছু বেফাঁস মন্তব্য করেন সাকিব। এর মাধ্যমে নতুন করে বিতর্কে জড়ান তিনি। তাকে ঘিরে এরই মধ্যে বোর্ডে অসন্তোষ দেখা দিয়েছে।

এদিকে রোববার বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে রুদ্ধদ্বার বৈঠক করেন প্রভাবশালী বোর্ড পরিচালকরা। সেখান থেকে বের হয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজেদের অসন্তোষ প্রকাশ করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান এবং এইচপি ইউনিটের প্রধান নাঈমুর রহমান দুর্জয়।

সাকিবকে নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে, তখনই অনেকটা হুট করেই দেশের ফ্লাইট ধরেছেন সাকিব। জানা গেছে, কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে বাংলাদেশে আসবেন তিনি। সোমবার দিবাগত রাত ২টায় বাংলাদেশে অবতরণ করবেন এই অলরাউন্ডার।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর