ফের যৌনকর্মী চরিত্রে আলিয়া, সঙ্গে সোনাক্ষী-বিদ্যাসহ ১২ অভিনেত্রী

 

হাওর বার্তা ডেস্কঃ গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী আলিয়া ভাট। এই ছবিতে আলিয়াকে দেখা যাবে যৌনকর্মী ও ডন চরিত্রে। এরই মধ্যে সামনে এসেছে আলোচিত এই ছবির টিজার। তাতে আলিয়াকে দেখে মুগ্ধ সিনেমাপ্রেমিরা। অবশ্য আলিয়ার মতো একজন নায়িকা যৌনকর্মীর চরিত্রে অভিনয় করাকে বাঁকা চোখেও দেখছেন অনেকে। তাতে কি! আলিয়ার প্রতি পরিচালক সঞ্জয় লীলা বানসালি এতোটাই খুশি হয়েছেন যে নিজের পরের কাজের জন্য এই অভিনেত্রীকে প্রস্তাত দিয়েছেন। বানসালির প্রস্তাবে রাজিও হয়েছেন আলিয়া অমিতাভ-ইমরানের ‘চেহরে’র ট্রেলারে দেখা গেলো রিয়াকেও

একই পরিচালকের ‘হীরা মন্ডি’ নামের ওয়েব সিরিজেও দেখা যাবে আলিয়াকে। সবকিছু ঠিকঠাক থাকলে এই সিরিজের মাধ্যমে ওটিটিতে যাত্রা করবেন আলিয়া।

ফের যৌনকর্মী চরিত্রে আলিয়া, সঙ্গে সোনাক্ষী-বিদ্যাসহ ১২ অভিনেত্রীমূলত ভারত-পাকিস্তান ভাগ হওয়ার পর যৌনকর্মী ও তাদের ধনী গ্রাহকদের জীবন নিয়ে লেখা হয়েছে ‘হীরা মন্ডি’ সিরিজের গল্প। এই ওয়েব সিরিজের কাহিনি ১২ জন নারীকে নিয়ে। সোনাক্ষী সিনহা আর হুমা কুরেশিও বানসালির এই সিরিজের মূল চরিত্রে থাকবেন। আর একটি চরিত্রের জন্য বিদ্যা বালানের নামও উঠে এসেছে আলোচনায়। এপ্রিল মাস থেকে বড় বাজেটের ওয়েব সিরিজ ‘হীরা মন্ডি’র শুটিং শুরু হবে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর