,

image-402142-1615793642

মিস ইন্ডিয়া ফাইনালিস্টকে বিয়ে করছেন বুমরাহ

হাওর বার্তা ডেস্কঃ প্রথমে গুঞ্জন ছিল দক্ষিণী অভিনেত্রী রাশি খান্নার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের পেসার জাসপ্রিত বুমরাহ।

পরে আনন্দবাজারসহ ভারতের বিভিন্ন গণমাধ্যমে জানানো হয়— রাশি খান্না নন, দক্ষিণের আরেক জনপ্রিয় অভিনেত্রী অনুপমাকে বিয়ে করছেন এ সিমার।  চলতি মাসেই ভারতের গোয়ায় চার হাত এক হতে যাচ্ছে। ঘনিষ্ঠজনদের নিয়ে বিয়ের আয়োজন সারবেন বুমরাহ।

এবার জানা গেল, রাশি বা অনুপমার কেউই বুমরাহর জীবনসঙ্গী হবেন না। কোনো অভিনেত্রীকেই বিয়ে করছেন না এ পেসার। বুমরাহর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন ক্রীড়া সম্প্রচারক সানজানা গানেশান।

আগের দুই তথ্য ভুল হলেও গোয়ায় সানজানাই যে বুমরাহর পাত্রী তা এখন নিশ্চিত।

আজ গোয়ায় তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা বলে তথ্য দিয়ে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

গণমাধ্যমটি জানিয়েছে, করোনাভাইরাসের কারণে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান করছেন না বুমরাহ। এ ছাড়া বিয়ের অনুষ্ঠানকে পুরোপুরি গোপনীয় রাখতে চাইছেন বুমরাহ নিজেই।  পরিবারের সদস্যরা ছাড়া একেবারে হাতেগোনা কয়েকজনকে নিমন্ত্রণ করেছেন তিনি।  সব মিলিয়ে দুই পরিবার থেকে মাত্র ২০ জন উপস্থিত থাকবেন বিয়েতে।

বিয়ের আয়োজন নিয়েও রয়েছে বেশ কড়াকড়ি। টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, অতিথিরা মোবাইল ফোন নিয়ে যেতে পারছেন না বুমরাহর বিয়েতে। বিয়ের ছবি তুলে বা ভিডিও করে কেউ যেন সোশ্যাল মিডিয়ায় না আপলোড করতে পারেন, তার জন্য এই কড়াকড়ি। একই কারণে ভারতীয় পেসারের বিয়েতে দাওয়াত পাননি কোনো সংবাদকর্মী।

এত কিছুর পরও বুমরাহর বিয়ে নিয়ে কৌতূহল তো থাকছেই তার ভক্ত-অনুরাগীদের মাঝে।

অবশ্য পাত্রীর বিষয়ে সবই জানা ক্রিকেটপ্রেমীদের। ভারতের মিডিয়া জগতে বেশ পরিচিত নাম সানজানা। ২০১৪ সালের মিস ইন্ডিয়া ফাইনালিস্ট ছিলেন তিনি।

ভারতের বিনোদনজগতে আলোচিত-সমালোচিত অনুষ্ঠান এমটিভি স্প্লিটসভিলাতে অংশ নিয়ে পরিচিতি বাড়ে তার।

পরে ক্রীড়া সম্প্রচারক চ্যানেল স্টার স্পোর্টসের বেশ কিছু অনুষ্ঠান সঞ্চালনা করেন।  এর পরই সেলিব্রেটিতে পরিণত হন সানজানা।

ধারণা করা হচ্ছে, স্টার স্পোর্টসের কাভার করা কোনো ক্রিকেট সিরিজেই বুমরাহ-সানজানার পরিচিত হওয়া। সেখান থেকেই প্রেম। আর আজ প্রেমের পরিণতি দিচ্ছেন এ যুগল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর