প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে এমপি তৌফিকের শোক

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এক শোক বার্তায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মৃত্যুতে দেশের রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়ে গেল। দেশের ক্রান্তিকালে তার ভূমিকা ছিল অনস্বীকার্য। বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে তাঁর ভূমিকা ছিল অপরিসীম। এই মানুষটি তাঁর কাজের মধ্য দিয়ে দেশের মানুষের হৃদয়ে অমর হয়ে থাকবেন।
রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে মহান রাব্বুল আলামিনের নিকট মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন। উল্লেখ্য, বুধবার (৩ মার্চ) দিবাগত রাত ১টায় সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

এইচ টি ইমাম দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতায় ভুগছিলেন। সম্প্রতি সময়ে অসুস্থতা বাড়লে তাকে সিএমএইচে ভর্তি করা হয়। প্রায় দুই সপ্তাহ ধরে তিনি চিকিৎসাধীন ছিলেন।

মুক্তিযুদ্ধের সময় প্রবাসী সরকারের মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করা এইচ টি ইমাম ২০১৪ সাল থেকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার দায়িত্ব পালন করে আসছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর